সাত দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ ৪ ছাত্রীর - দৈনিকশিক্ষা

সাত দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ ৪ ছাত্রীর

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুরের মঠবাড়িয়ায় একইসঙ্গে গত ৭ দিন ধরে দুই কলেজছাত্রী ও দুই স্কুলছাত্রী রহস্যজনক কারণে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় নিখোঁজ চার ছাত্রীর অভিভাবকরা মঠবাড়িয়া থানায় জিডি করেছেন।

  

নিখোঁজ ছাত্রীরা হলো- মঠবাড়িয়া সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী উপজেলার সবুজনগর গ্রামের গণি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী একই গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া শহরের সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পৌরসভার ৩নং ওয়ার্ডের বায়েজিদ আহমেদের মেয়ে ফাবিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী ছগির মেমোরিয়াল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী দক্ষিণ গুলিসাখালী গ্রামের শাহাদাৎ মোল্লার মেয়ে মাহফুজা আক্তার।  

নিখোঁজ ছাত্রীদের অভিভাবকরা জানান, ওই ছাত্রীরা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল ও উচ্চ লাফসহ বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করতো। এতে উপজেলা পর্যায়ে ১ম স্থান অধিকার করে কলেজছাত্রী লিপি, আমেনা এবং স্কুলছাত্রী ফাবিয়া সিদ্দিকা জেলা-বিভাগসহ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করতো। 

কলেজছাত্রী লিপি আক্তারের মা ফরিদা বেগম জানান, তার মেয়ে ও মেয়ের বান্ধবী আমেনা আক্তার খেলাধুলায় অংশগ্রহণের জন্য প্রায়ই বাড়ি থেকে বিভিন্ন স্থানে গিয়ে ৩-৪ দিন থাকার পর আবার বাড়িতে ফিরে আসতো। কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ব্যবহৃত মোবাইল বন্ধ পাওয়া যায়। 

  

স্কুলছাত্রী মাহফুজার পিতা শাহাদাৎ মোল্লা জানান, নিখোঁজের কয়েকদিন পূর্বে কলেজছাত্রী লিপি আক্তার তাদের বাড়িতে বেড়াতে গিয়ে ৭ দিন থেকে আসে। পরে ৩০ এপ্রিল সকালে তার মেয়ে প্রাইভেটের কথা বলে বাড়ি থেকে স্কুল আসে। কিন্তু পরবর্তীতে আর বাড়িতে ফিরেনি।

এ ব্যাপারে মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, ছাত্রীদের নিখোঁজের বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তাদের উদ্ধারে তথ্য-প্রযুক্তির ব্যবহারসহ সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0052571296691895