সুগন্ধায় সেই তেলের ট্যাঙ্কারে আবারও ভয়া*বহ অগ্নি*কাণ্ড - দৈনিকশিক্ষা

সুগন্ধায় সেই তেলের ট্যাঙ্কারে আবারও ভয়া*বহ অগ্নি*কাণ্ড

ঝালকাঠি প্রতিনিধি |

ঝালকাঠিতে সেই তেলের ট্যাঙ্কার সাগর নন্দিনী-২ জাহাজটিতে আবারো বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মুহুর্তের মধ্যে লেলিহান আগুন ছড়িয়ে। আতঙ্কিত হয়ে পড়ে পুরো শহরবাসী। দগ্ধ হয়ে আহত হয়েছে ১১ জন।

সোমবার সন্ধ্যায় ছয়টায় সাগর নন্দিনী-২ জাহাজটিতে নিখোঁজ সবার মরদেহ উদ্ধার শেষে হঠাৎ আবারও বিস্ফোরণ হয় ওই জাহাজে। মুহুর্তের মধ্যে লেলিহান আগুন ছড়িয়ে পড়ে। 

প্রত্যক্ষদর্শীরা দৈনিক শিক্ষাডটকমকে জানায়, মোট ১১ লাখ লিটার জ্বালানি তেলের মধ্যে ৬ লাখ লিটার সরিয়ে নেয়া হয়েছিলো। বাকি তেল সাগর নন্দিনী-৪ নামের অপর জাহাজটিতে করে সরিয়ে নেয়ার সময় হঠাৎ এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের পর দুটি জাহাজেই আগুণ ছড়িয়ে পড়ে।

দুর্ঘটনায় আহত সাগর নন্দিনী-৪ এর বাবুর্চি দৈনিক শিক্ষাডটকমকে জানান, পাম্পটি দিয়ে এক নাগারে তেল উত্তোলন করায় পাম্পটি গরম হয়ে বিস্ফোরিত হয়ে এ দুর্ঘটনা ঘটে। 

ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচ এম জহিরুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, এতে আহত হয়েছে ১৪ জন। তাদের মধ্যে দগ্ধ ৩ জনকে বরিশাল হাসপালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার ১১ লাখ লিটার জ্বালানি তেল নিয়ে সাগর নন্দিনী-২ বিস্ফোরিত হয়। তিনদিন পর ওই জাহাজের নিখোঁজ ৪ জনের মরদেহ উদ্ধার হয়। ওই উদ্ধার অভিযান শেষ না হতেই আবারো একই জাহাজে এ বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ড ঘটলো।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0057189464569092