সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

দৈনিক শিক্ষাডটকম, জয়পুরহাট |

দৈনিক শিক্ষাডটকম, জয়পুরহাট: জয়পুরহাটের কালাই উপজেলার পুনুট দাখিল মাদরাসায় সহকারী শিক্ষক মাওলানা আজিমুদ্দীন মুন্টু (৬৭) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি...রাজউন)।

গত বৃহস্পতিবার রাতে আহত অবস্থায় বগুড়া টিএমএসএস মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছালে তার মৃত্যু হয়।  নিহত শিক্ষক উপজেলার উদয়পুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে। 

জানা যায়,  মুন্টু বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোসলেমগঞ্জ টু কিচক রাস্তার নুনুজ বাজার এলাকায় তার নতুন বাড়ির সামনে একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, নিহত আজিমুদ্দীন সন্ধ্যায় তার নুনুজ বাজারের নতুন বাসার কলা বাগানে পাশের ডোবা থেকে বালতি করে পানি দিচ্ছিলেন। তিনি পানির বালতি নিয়ে রাস্তা পার হবার সময় মোসলেমগঞ্জের দিকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টায় সেখানে তার মৃত্যু হয়। শুক্রবার সকাল ১১টায় গ্রামের বাড়ি শ্রীপুরে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। কালাই থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার বিষয়ে আমরা শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ পাইনি।

শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের রাজাকার শ্লোগান লজ্জার: প্রধানমন্ত্রী কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত উপহার দিলেই এমপিওভুক্তি! - dainik shiksha উপহার দিলেই এমপিওভুক্তি! কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী - dainik shiksha কোচিং বাণিজ্যে জড়িত পিএসসির আরো ৪ কর্মকর্তা-কর্মচারী ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত - dainik shiksha ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ - dainik shiksha কোটার পক্ষে-বিপক্ষে আন্দোলনকারীদের পাল্টাপাল্টি কর্মসূচি আজ শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ - dainik shiksha শিক্ষামন্ত্রী দেশে ফিরছেন আজ র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0061550140380859