সড়ক দুর্ঘ*টনায় শিক্ষকের মৃ*ত্যু - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘ*টনায় শিক্ষকের মৃ*ত্যু

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় মো. ইউসুফ আলী (৪৬) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে নজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিন বিকেলে গগনপুর-নজিপুর আঞ্চলিক সড়কের বরহট্টি নামক স্থানে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে তিনি গুরুতর আহত হয়েছিলেন।

নিহত ইউসুফ আলী পত্নীতলা উপজেলার গগনপুর উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিষয়ের শিক্ষক ও পার্শ্ববর্তী উপজেলা ধামইরহাটের ইসবপুর গ্রামের মো. জানবক্সের ছেলে।

গগনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বকুল হোসেন ও শিক্ষক মিজানুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, শিক্ষক মো. ইউসুফ আলী নজিপুর বাজারের একটি বাসায় ভাড়া থাকতেন। রোববার বিকেল সাড়ে ৪ টার সময় বিদ্যালয় ছুটি হয়। ছুটির পর নিহত ইউসুফ আলী মোটরসাইকেলে নজিপুর বাজারে আসছিলেন। বিদ্যালয় থেকে ১ কিলোমিটার দূরে গগনপুর-নজিপুর আঞ্চলিক সড়কের বরহট্টি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে শিক্ষকের মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়।

এতে তিনি রাস্তায় ছিটকে পরে গেলে তার নিজের মোটরসাইকেলটি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। এ ঘটনায় তিনি গুরুতর আহত হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির পরপরই তার মৃত্যু হয়। নিহত শিক্ষকের জানাজার নামায সোমবার বাদ যোহর নজিপুর সরকারি মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব দৈনিক শিক্ষাডটকমকে বলেন, এ ঘটনায় নিহতের ভাই আনোয়ার হোসেন বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মেডিক্যালের রিপোর্ট অনুযায়ী মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031440258026123