১৬তম বিইউপি দিবস উদযাপন - দৈনিকশিক্ষা

১৬তম বিইউপি দিবস উদযাপন

আমাদের বার্তা ডেস্ক |

বিপুল উৎসাহ এবং উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর ১৬তম বিইউপি দিবস উদ্যাপন করা হয়। এই দিনে বিশ্ববিদ্যালয়টি ১৫ বছর পার করে ১৬তম বছরে পদার্পণ করলো। বিইউপি দিবস উদযাপন উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

ওই কর্মসূচিসমূহের মধ্যে বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মাহবুব-উল আলম, বিএসপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি বিইউপি লেকে মৎস অবমুক্ত ও বৃক্ষরোপণ করেন। এরপর বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। 

এছাড়া বিভিন্ন ফ্যাকাল্টি কর্তৃক পরিচালিত ২৭টি ক্লাবের তত্ত্বাবধানে বিইউপি কনকোর্সে বিভিন্ন স্টল স্থাপন করা হয়। উপাচার্য এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ ওই স্টলসমূহ পরিদর্শন করেন। এসময় স্ব স্ব ক্লাবের প্রেসিডেন্টগণ তাদের চলমান কার্যক্রম, ক্লাবের সাফল্য এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে উপাচার্যসহ উপস্থিত অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণকে অবহিত করেন।

ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0056250095367432