২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চায় পরীমণি - দৈনিকশিক্ষা

২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স চায় পরীমণি

দৈনিকশিক্ষা ডেস্ক |

চলতি বছরের শুরু থেকেই ভালো যাচ্ছে না পরীমণি-শরীফুল রাজের সংসার। এর মধ্যে রাজের ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর রাজের সঙ্গে পরীমণির মতপার্থক্য প্রকাশ্যে আসে। সেই ঘটনার পর গত রোববার এক লাইভ অনুষ্ঠানে যোগ দিয়ে এ কথা বলেন রাজ। পরিষ্কার করেন নিজের অবস্থান। এরপর গতকাল সোমবার রাতে ‘মেরিল ক্যাফে লাইভ’-এ হাজির হন পরী। নিজের অবস্থান পরিষ্কার করার পাশাপাশি রাজের অভিযোগ খণ্ডন করেন। 

অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন বলে জানান পরীমণি। তিনি বলেন, ‘নানুভাই সব সময় আমার সঙ্গে থাকত। তিনি আমাদের বাসায় থাকায় আমার মনে হয়েছে রাজের সমস্যা হচ্ছে, তখন আমি নানুভাইকে গ্রামে পাঠিয়ে দিই।’ এ কথা বলতে গিয়ে পরীমণি আবেগপ্রবণ হয়ে পড়েন। সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে কেঁদেও ফেলেন তিনি। এক ঘণ্টার বেশি সময় ধরে চলা অনুষ্ঠানে বেশ কয়েকবার আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় তাঁকে। কেঁদেছেন বারবার।

পরীমণি বলেন, সংসার জীবনের এ অশান্তি এবং এই ব্লেম গেম থেকে পরিত্রাণ চান তিনি।

পরীমণি স্পষ্ট ভাষায় বলেন, ‘আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না।’ রাজের উদ্দেশে বলেন, যত দ্রুত সম্ভব তিনি যেন তাঁকে ডিভোর্স দেন। সামনাসামনি বসে তাঁদের সম্পর্কের সুন্দর পরিসমাপ্তি চান, পরীমণি চান না লাইভে এসে তাঁকে এসব কথা বলতে হয়।

২৯ মে মধ্যরাতের সেই বিতর্ক যেন থামছেই না। ‘পরাণ’খ্যাত শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেদিন কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়। যার স্থায়িত্ব ছিল মাত্র ১৮ মিনিট। এতে শুধু রাজ-পরীমণি দম্পতি নয়, আরও জড়িয়ে রয়েছেন তিন নায়িকা। কে এই ভিডিও ফাঁস করেছে তা এখনো জানা যায়নি। তিন নায়িকার উদ্দেশে পরীমণি বলেন, ‘মামলার হুমকি না দিয়ে মামলা করো। কে ভিডিও ফাঁস করেছে তা তো জানতে পাঁচ মিনিট লাগবে। তবু কেন বের করা হচ্ছে না।’ এরপর তিনি জানান, রাজের সঙ্গে সেই তিন নায়িকার সম্পর্ক শুধু বন্ধুত্বের নয়, এর চেয়ে বেশি। এর প্রমাণও রয়েছে তাঁর কাছে।

পরীমণি জানান, এই ভিডিও রাজের ভাই ফাঁস করতে পারেন। কেননা তাঁর কাছে রাজের ফোনের এক্সেস আছে। পরীমণি জানান, রাজের ভাই তাঁকে অসম্মান করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন।

গত ৪ মার্চ রাতে এক অনুষ্ঠানে যোগ দেন রাজ। এ অনুষ্ঠানে পরীমণির উদ্দেশে রাজ বলেন, ‘বেবি, আই লাভ ইউ। যা-ই হোক না কেন, আনন্দে থেকো। আমরা আমাদের সন্তানকে ভালো রাখব।’ তিনি আরও বলেন, আমি আমার সন্তানের মাকে সম্মান করি। এ ছাড়া আরও ছবি, ভিডিও ফাঁস করা নিয়ে কথা বলেন তিনি এবং পরীমণিকে বিভিন্ন ব্লেম দেন।

রাজের বক্তব্যের জবাব দিতে গতকাল রাতে ‘মেরিল ক্যাফে লাইভ’-এ যোগ দেন পরীমণি। সেখানে তিনি রাজের উদ্দেশে বলেন, ‘সন্তানের মাকে সম্মান করি। এ কথা গণমাধ্যমে এসে বললেই হয় না, কাজ করে দেখাতে হয়।’

রাজ বলেছিলেন ২৯ মে রাতে ভিডিও ফাঁস হওয়ার আগে পরীমণির সঙ্গে তাঁর কথা হয় এবং তিনি রাজ্যকে দেখতে চান। কিন্তু তখন তিনি বলেননি ফোনে কী কথা হয়। এ প্রসঙ্গে পরীমণি জানান, কল তিনি দিয়েছেন, রাজ নয়। কল দেওয়ার কারণ, অনেকে তাঁকে জানায়, মধ্যরাতে বিভিন্ন জায়গায় রাজকে দেখা যায়। অনেকে পরীর কাছে জানতে চায়, তাঁদের ডিভোর্স হয়েছে কি না। এ বিষয় জানতে ফোন করেছিলেন তিনি। এরপরই রাজ রাজ্যকে দেখতে চায়। তখন পরীমণি রাজ কোথায় আছেন জানতে চান যাতে সন্তান নিয়ে সেখানে আসতে পারেন। এরপরই রাজের কল কেটে যায়, রাজের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এরপর ঘটে ভিডিও ফাঁসের ঘটনা।

‘মেরিল ক্যাফে লাইভ’-এ পরীমণি আরও বলেন, ‘আমি মেয়েটা অন্যরকম। সাপের লেজে পা দিলে যেমন সে ছেড়ে দেয় না, তেমনি আমিও আমার লেজে পা দিলে চুপ থাকব না।’ তিনি বলেন, ‘রাজের ১০ বছরের বন্ধুরা আমার কাছের হওয়ার কথা। কিন্তু তারা যে রাজের বন্ধু, আমি জানতামই না।’

আরও সময় দিলে তাঁদের সম্পর্ক স্বাভাবিক হবে কি না—এমন প্রশ্নের উত্তরে পরী জানান, সেটা আর সম্ভব নয়। তিনি পাঁচ মাস সময় দিয়েছেন। এর মধ্যে যখন হয়নি, তখন তাঁদের সম্পর্কের কার্যত ইতি ঘটেছে বলে তিনি মনে করেন।

এক ঘণ্টার বেশি সম্প্রচারিত অনুষ্ঠানে মাঝেমধ্যে ভাষার প্রয়োগে নিজের ওপর নিয়ন্ত্রণ হারান তিনি। এ জন্য অবশ্য দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করেন ঢাকাই ছবির এই নায়িকা। একপর্যায়ের আপ্লুত হয়ে রাজের উদ্দেশে পরীমণি বলেন, ‘২৪ ঘণ্টার মধ্যে আমি ডিভোর্স চাই। আমি আর আপনার সঙ্গে থাকতে চাই না। আর পারছি না।’ 

তাঁর ব্যক্তিগত জীবন বারবার খবরে আসায় তাঁর ভক্ত-অনুসারীরা বিরক্ত হচ্ছেন বলে মনে করেন পরী। এ জন্য তিনি ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করেন।

সূত্র : প্রথম আলো

অন্তর্বর্তী সরকারের আলোচনায় ১৬ নাম - dainik shiksha অন্তর্বর্তী সরকারের আলোচনায় ১৬ নাম পালাতে গিয়ে সাবেক প্রতিমন্ত্রী পলক আটক - dainik shiksha পালাতে গিয়ে সাবেক প্রতিমন্ত্রী পলক আটক কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু ১১ আগস্ট - dainik shiksha কলেজে ভর্তি: চতুর্থ ধাপের আবেদন শুরু ১১ আগস্ট একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ৮ আগস্ট - dainik shiksha একাদশ শ্রেণিতে ক্লাস শুরু ৮ আগস্ট অন্তর্বর্তীকালীন সরকার প্রধানের দায়িত্ব নিতে সম্মত ড. ইউনূস - dainik shiksha অন্তর্বর্তীকালীন সরকার প্রধানের দায়িত্ব নিতে সম্মত ড. ইউনূস খালেদা জিয়া মুক্ত - dainik shiksha খালেদা জিয়া মুক্ত এইচএসসির প্রশ্নপত্র লুট, আগুন ১১ আগস্টের পরীক্ষা হচ্ছে না - dainik shiksha এইচএসসির প্রশ্নপত্র লুট, আগুন ১১ আগস্টের পরীক্ষা হচ্ছে না শৃঙ্খলা ফেরাতে ছাত্র-জনতার সহযোগিতা চান পুলিশ কর্মকর্তারা - dainik shiksha শৃঙ্খলা ফেরাতে ছাত্র-জনতার সহযোগিতা চান পুলিশ কর্মকর্তারা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0032739639282227