‘রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা মানবতাবিরোধী’ - দৈনিকশিক্ষা

‘রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা মানবতাবিরোধী’

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি জেনারেল মানসুর আহমদ সাকী নিত্যপণ্যের দাম কমিয়ে দেশের জনগণকে বাঁচানোর দাবি জানিয়েছেন। তিনি বলেছেন, রোজায় দ্রব্যমূল্য বৃদ্ধিকারীরা ধর্ম-মানবতাবিরোধী। এ ধর্ম-মানবতাবিরোধীদের বিরুদ্ধে-দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতেও ব্যর্থ হয়েছে সরকার।

শুক্রবার সকালে যাত্রাবাড়ীস্থ ফেরদৌস সেন্টারে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সপ্তম পরামর্শ পরিষদের বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রমজানে নিত্যপণ্যের দাম বাড়বে না বাণিজ্যমন্ত্রীর এ ধরনের ঘোষণার পরই দাম বেড়ে যায়, রমজান পর্যন্ত যেতে হয় না। এভাবে ধোকাবাজির কোনো মানে হয় না। নিত্যপণ্যের বার বার মূল্যবৃদ্ধির কারণে জনগণ চরম অস্বস্তিতে আছেন। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে হবে। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেলে যা করার তাই করবে। যা সরকারের জন্য সুখকর হবে না।

তিনি বলেন, নির্মমতার রাজনীতিক-প্রশাসনিক কর্তাদের ক্ষমতার অপব্যবহারের কারণে প্রতিনিয়ত দ্রব্যমূল্য বাড়ছে, যুবকদের এই অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধে থাকার জন্য এগিয়ে চলতে হবে।

তিনি আরো বলেন, নির্বাচনকালীন নির্দলীয় সরকারের অধীনে ছাড়া কোনো তামাশার নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ। 

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মুহাম্মাদ আল-আমিন সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওয়ালিউল্লাহ্ তালুকদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা এমদাদুল ফেরদৌস, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি শওকত উসমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ওমর ফারুক ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক কে এম নাসির উদ্দিন, দপ্তর সম্পাদক মুহাম্মাদ তসলিম উদ্দিন রুবেল, অর্থ সম্পাদক মুহাম্মাদ শাহ পরান, প্রচার সম্পাদক রশীদ আহমাদ, প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ নাজমুল ইসলাম, দাওয়াহ্ ও প্রশিক্ষণ সম্পাদক এস এম মাহমুদুল হাসান ভূঁইয়া, যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক এইচ এম গোলাম রাব্বিসহ অনেকে।

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান - dainik shiksha দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে - dainik shiksha ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত - dainik shiksha পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ - dainik shiksha সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ please click here to view dainikshiksha website Execution time: 0.0030210018157959