অছাত্র-বহিষ্কৃতদের চবির হল ছাড়তে বললেন উপ উপাচার্য - দৈনিকশিক্ষা

সাংবাদিককে মারধরঅছাত্র-বহিষ্কৃতদের চবির হল ছাড়তে বললেন উপ উপাচার্য

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে অছাত্র ও বহিষ্কৃতদের হল ছাড়তে হবে। যাদের আট বছরের মধ্যে ছাত্রত্ব শেষ হয়ে গেছে তাদের অবশ্যই হল ছাড়তে হবে। তা না হলে আমরা আইনানুগ ব্যবস্থা নেব। এছাড়া যারা বহিষ্কৃত আছে তাদেরও সন্ধ্যা ৬ টার মধ্যে হল ছাড়তে হবে। এগুলো নিয়ে আমরা অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে কথা বলেছি।

প্রথম আলোর সাংবাদিক মোশাররফ শাহকে মারধরের প্রতিবাদে রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় স্মারকলিপি দিতো গেলে উপাচার্যের সম্মেলন কক্ষে  উপ উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে এই কথা বলেন।

আরও পড়ুন: ‘আর নিউজ করিস, তারপর দেখবো তোরে কে বাঁচাতে আসে’

তিনি আরো বলেন, `আমরা একটি নোটিশ দেব। এছাড়া একটা তদন্ত কমিটি গঠন করতেছি। দুপুর ২টা থেকে আমরা টানা কয়েক ঘণ্টাব্যাপী বৈঠক করতেছি।`

এর আগে, সকালে প্রথম আলোর ক্যাম্পাস প্রতিনিধি সাংবাদিক মোশাররফ শাহকে মারধর করে সাবেক ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারীরা। তাকে দু দফায় মারধর করে। এরপর বিকেল ৩ টার দিকে চবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এ নিয়ে তারা একটি বিজ্ঞপ্তি দেয়। এরপর সাংবাদিক সমিতি একটি মানববন্ধন করে অপরাধীদের শনাক্ত করে শাস্তি দাবি করে। 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037031173706055