অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের পুনঃগঠিত ইসি কমিটির আত্মপ্রকাশ - দৈনিকশিক্ষা

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশের পুনঃগঠিত ইসি কমিটির আত্মপ্রকাশ

দৈনিকশিক্ষা ডেস্ক |

উদ্যোক্তা কমিউনিটির অন্যতম একটি নেটওয়ার্কিং ক্লাব ‘অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ’-এর পুনঃগঠিত ইসি কমিটি আত্ম প্রকাশ করেছে। এ কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন ড. মো. শাহ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ই-কুরিয়ারের প্রধান নির্বাহী বিপ্লব রাহুল ঘোষ।

গতকাল শনিবার রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে নিবন্ধিত সদস্যদের নিয়ে আয়োজিত মিটআপ অনুষ্ঠানে নতুন ইসি কমিটিকে পরিচয় করিয়ে দেয়া হয়।

প্রেসিডেন্ট ড. মো. শাহ আলম চৌধুরী তার প্রতি আস্থা রাখার জন্য অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের গভর্নিং কমিটি এবং সদস্যদের কাছে  কৃতজ্ঞতা প্রকাশ করেন। মেম্বারদের সহযোগিতায় অন্ট্রাপ্রেনিওরস ক্লাব শুধুমাত্র বাংলাদেশে নয় বরং দেশের বাইরেও অনুকরণীয় করার চেস্টা করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 

ই-কুরিয়ারের প্রধান নির্বাহী ও ক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব রাহুল ঘোষ বলেন, অন্ট্রাপ্রেনিওরস ক্লাব থেকে উদ্যোক্তাদের জন্য একটি নিজস্ব বাজার সৃষ্টি হবে যেখানে সবার ইউনিক প্রোডাক্টসের মাধ্যমে একে অন্যকে তার পণ্যের প্রচার, বিত্রি প্রসারে সাহায্য করবেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও জনপ্রিয় মডেল, অভিনেতা ও পেন্টাগন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর অন্তু করিম, ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা রিসোর্টের ম্যানেজিং ডিরেক্টর মো. সাজিবুল আল রাজিব, লাকীস কালেকশনের ফাউন্ডার ও প্রচার সম্পাদক  রাবেয়া খাতুন লাকি, চয়নিকা লাইফস্টাইলের ফাউন্ডার ও সদস্য সম্পাদক চয়ন সাহা, সমতা স্কুলের ফাউন্ডার ও সাংগঠনিক  সম্পাদক ফাহমিদা আহমেদ ও ব্রান্ডিলেনের ফাউন্ডার ও ক্লাবের পরিচালক লিজা আক্তার হোসেন, ডি স্মার্ট গ্রুপের  নির্বাহী মো. মাইনুল হাসান দোলন, অগ্রমনি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর খাইরুল আলম লিমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও  ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউটের প্রধান নির্বাহী আরেফিন দিপু ও এবং পাবলিক স্পিকিং অফিশিয়ালের প্রধান নির্বাহী ও অনুষ্ঠানের সঞ্চালক ও দপ্তর সম্পাদক মো. সোলায়মান আহমেদ জিসান।

অনুষ্ঠানে নতুন এবং পুরাতন সদস্যরা নিজ নিজ পরিচয় তুলে ধরেন এবং অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের সাথে নিজের সম্পৃক্ততার গল্প তুলে ধরেন এবং সবার আশাবাদ ব্যক্ত করেন শুধুমাত্র ক্রয়-বিক্রয় হিসেবে না থেকে বাংলাদেশের একটি অন্যতম রিসার্চ বেইসড উদ্যোক্তা কমিউনিটি ক্লাব হিসেবে সবার মনে জায়গা করে নেবে তাদের অন্ট্রাপ্রেনিওরস ক্লাব।

প্রেসিডেন্ট ড. মো. শাহ আলম চৌধুরী অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের আগামী ১০০ দিনের একটি খসড়া তুলে ধরেন সাধারণ সদস্যদের মাঝে এবং সেটি সম্পন্ন করতে সবার সহযোগিতা আশা করেন। পরিশেষে নেটওয়ার্কিং, ডিনার ও সাংস্কৃতিক পরিবেশনার মাঝে শেষ হয় উদ্যোক্তাদের এই মিলন মেলা। 

অন্ট্রাপ্রেনিওরস ক্লাব অব বাংলাদেশ ২০১৭ খ্রিষ্টাব্দ থেকেই দেশের উদ্যোক্তাদের জন্য কাজ করে যাচ্ছে। এই ক্লাবের ৪৫০টিরও বেশি রেজিস্টার্ড উদ্যোক্তা সদস্য এবং ৩০ হাজারটিরও বেশি সামাজিক মাধ্যমের অনুসারী রয়েছে। ক্লাবটি বিভিন্ন ধরনের প্রশিক্ষণ, নেটওয়ার্কিং, সফট স্কিল বিকাশ, শিল্পভিত্তিক দক্ষতা প্রশিক্ষণ, এলাকাভিত্তিক উদ্যোক্তা মিটআপ, অনলাইন প্রশিক্ষণ, মেলা, গবেষণা এবং বিভিন্ন সামাজিক ও গঠনমূলক কার্যক্রমের মাধ্যমে উদ্যোক্তাদের সহায়তা দেয়।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.005361795425415