অপহরণের পর ছাত্রীকে আটকে রেখে ধ*র্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার - দৈনিকশিক্ষা

অপহরণের পর ছাত্রীকে আটকে রেখে ধ*র্ষণ, যুবলীগ নেতা গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুরের নাজিরপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে ৫০ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে মো. রফিকুল ইসলাম মোল্লা (৪৫) নামের এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাকে উপজেলার ভাইজোড়া গ্রাম থেকে আটক করা হয়। এ ঘটনায় অপহৃত ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ওই ছাত্রী উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের একটি স্কুল থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন (ফল প্রত্যাশী)। আর অভিযুক্ত রফিকুল ইসলাম একই ইউনিয়নের চরমাটিভাঙ্গা গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে ও সাবেক নৌ বাহিনীর সদস্য। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুই সন্তানের জনক। 

রফিকুল ইসলাম ইউনিয়ন যুবলীগের সহসভাপতি বলে দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করেছেন ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. অসিকুল ইসলাম।  

মামলা ও ওই ছাত্রীর পরিবারের দেয়া তথ্য সূত্রে জানা গেছে, গত ৫ জুন বিকেলে ওই ছাত্রী একই এলাকায় তার খালা বাড়িতে যাচ্ছিলেন। এ সময় অভিযুক্ত রফিকুলসহ ২-৩ জনে তাকে অপহরণ করে মোটরসাইকেলে করে নিয়ে যায়। পরে  একটি কাগজে ভুয়া বিয়ের কাবিন দেখিয়ে তাতে স্বাক্ষর করাতে বাধ্য করেন। তাকে প্রথমে চট্টগ্রাম ও পরে ঢাকায় একটি বাসায় আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়।


 
থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির দৈনিক শিক্ষাডটকমকে জানান, সোমবার ভুক্তভোগীকে নিয়ে অভিযুক্ত রফিকুল মোল্লা উপজেলার শাঁখারিকাঠী ইউনিয়নের ভাইজোড়া গ্রামের ফরাদ হোসেনের বাড়িতে অবস্থান করেছিলেন। এ তথ্য পেয়ে ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে রাতেই গ্রেফতার করা হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0066239833831787