অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিনের পদত্যাগ - দৈনিকশিক্ষা

অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিনের পদত্যাগ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন পদত্যাগ করেছেন। পদত্যাগের জন্য ব্যক্তিগত কারণ দেখান তিনি।

বুধবার (৭ আগস্ট) সকালে তিনি প্রেসিডেন্ট বরাবর এই পদত্যাগপত্র পাঠান। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করার সিদ্ধান্ত নেন।

এ এম আমিন উদ্দিনকে ২০২০ খ্রিষ্টাব্দের ৮ অক্টোবর অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগ দেওয়া হয়। সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও ওই সময়ের সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ছিলেন তিনি। অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যু হলে স্থলাভিষিক্ত হন এ এম আমিন উদ্দিন।

আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী জাবির হল খুলেছে আজ, ক্লাস শুরু রোববার - dainik shiksha জাবির হল খুলেছে আজ, ক্লাস শুরু রোববার পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041310787200928