অ্যাটেক’র নতুন কমিটি - দৈনিকশিক্ষা

অ্যাটেক’র নতুন কমিটি

সিনিয়র রিপোর্টার, টাঙ্গাইল |

সিনিয়র রিপোর্টার, টাঙ্গাইল : অ্যাসোসিয়েশন অব টাঙ্গাইল এক্স–ক্যাডেটস (অ্যাটেক) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে ডা. মো. আনোয়ার সাদাত (সিসিআর ১৯৮৭-১৯৯৩) সভাপতি এবং ববিন হায়দার চৌধুরী সাদীকে (বিসিসি ১৯৯০-১৯৯৬) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। 

গত শনিবার টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পিকনিক স্পটে সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভা ও বাৎসরিক বনভোজনের অনুষ্ঠান শেষে এ নতুন কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে দেশের ১২টি ক্যাডেট কলেজের টাঙ্গাইল জেলার প্রাক্তন ক্যাডেট ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এদিন সকালে শুরু হওয়া দ্বিবার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি ঝিনাইদহ ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট মো. মোয়াজ্জেম হোসেন বাবুল এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. সাইদুর রহমান সেলিম। 
নতুন কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি পরিবেশবিদ মো. মাসুদুর রহমান, এস এম ফরিদ ও খন্দকার মোহাম্মদ মোস্তফা, সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নাজমুস সাদেকীন শাওন, কোষাধ্যক্ষ হিসেবে ডা. মো. আবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল মামুন ও কার্যকরী সদস্য হিসেবে মেরিনার মাসুদুর রহমান, ডা. নওশাদ আহমেদ নিটোল, ইন্জিনিয়ার মো. শফিক নেওয়াজ শুভ, মো. মুত্তাসিম ফুয়াদ, রাইয়ান তাবাসসুম নিয়ন, আতকিয়া লাবিবা। 

এ ছাড়াও পাঁচ সদস্যের উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন-সংগঠনের সাবেক সভাপতি ডাক্তার কামরুল ইসলাম ইউসুফ জাই, সাবেক সহ-সভাপতি এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ডা. আসজাদুর রহমান শোভন, সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. সাইদুর রহমান সেলিম ও সাবেক সহ-সাধারণ সম্পাদক সাব্বির হায়াত।

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0026090145111084