আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শিক্ষকরা সুযোগ সুবিধা পান : প্রাণিসম্পদ মন্ত্রী - দৈনিকশিক্ষা

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শিক্ষকরা সুযোগ সুবিধা পান : প্রাণিসম্পদ মন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি |

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শিক্ষা ব্যবস্থা বিশ্বমানের করতে সরকার ব্যাপকভাবে কাজ করছেন। কেননা, শেখ হাসিনা জানেন একটি দেশকে উন্নত করতে হলে তার শিক্ষা ব্যবস্থার উন্নয়ন দরকার। আর তাই শিক্ষকদের আধুনিক শিক্ষার প্রশিক্ষণ দেয়া হচ্ছে। এ দেশে যখন আওয়ামী লীগ ক্ষমতায় থাকে তখনই দেশের শিক্ষকরা বিভিন্ন সুযোগ সুবিধা পেয়ে থাকেন। পাশাপাশি শিক্ষকদের যথাযথ সম্মান দেয়া হয়। আর বিএনপি জোট সরকারের সময় দেশের শিক্ষকরা অবহেলিত থাকেন। তাদেরকে বিভিন্নভাবে লাঞ্ছিত করা ও সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করা হয়। 

বুধবার সকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলা পরিষদের স্বাধীনতা মঞ্চে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে বিনামূল্যে বেঞ্চ বিতরণের সময় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে জাইকার অর্থায়নে উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫২ জোড়া বেঞ্চ দেয়া হয়।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা সঞ্জিব দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাইদুল ইসলাম, উপজেলা সদরের বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার হালদারসহ অনেকে।

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরিবেশ এখনও হয়নি: শিক্ষামন্ত্রী দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান - dainik shiksha দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন-চার দিনের মধ্যে সবকিছু নিয়ন্ত্রণে চলে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে - dainik shiksha ফেসবুক-টিকটক আপাতত বন্ধ থাকছে পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত - dainik shiksha পিএসসির সব পরীক্ষা ৩১ জুলাই পর্যন্ত স্থগিত দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ - dainik shiksha সবার কাছে নাশকতার ছবি-ভিডিয়ো ফুটেজ চেয়েছে পুলিশ please click here to view dainikshiksha website Execution time: 0.0057888031005859