আল-নাসের প্রস্তাব ফিরিয়ে দেন মডরিচ - দৈনিকশিক্ষা

আল-নাসের প্রস্তাব ফিরিয়ে দেন মডরিচ

দৈনিকশিক্ষা ডেস্ক |

ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে টেনে রীতিমতো হইচই ফেলে দিয়েছে সৌদি প্রো লিগের দল আল নাসের। ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারকে টেনেই থামছে না দলটি। এখন তারা দলে নিতে চায় আরো তারকা ফুটবলারদের। সেই লক্ষ্যেই তারা প্রস্তাব পাঠিয়েছিল ক্রোয়েশিয়ান কিংবদন্তি লুকা মডরিচকে। তবে আল নাসেরের সে প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন তিনি। 

রিয়াল মাদ্রিদের জার্সিতে রোনালদো ও মদরিচ একসঙ্গে ছয় মৌসুম খেলেছেন। সৌদি আরবের অচেনা পরিবেশে একে অপরের উপস্থিতিতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন তারা, এমনটাই ভাবনা ছিল আল নাসেরের। রোনালদোর সঙ্গে বড় অঙ্কের চুক্তি করা আল নাসের মডরিচকেও দিয়েছিল বড় লোভনীয় প্রস্তাব।

 

৩৭ বছর বয়সী মডরিচ বর্তমানে রিয়াল মাদ্রিদে দারুণ সময় কাটাচ্ছেন। তাই সামনের মৌসুমে আবারও চুক্তি বাড়াতে চান তিনি। যদিও গুঞ্জন আছে, রিয়াল মৌসুম শেষেই তাকে ছেড়ে দেবে। তবে মডরিচ আপাতত ধৈর্য ধরছেন। ২০১৮ বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে ফাইনালে তুলে গোল্ডেন বল জিতেছিলেন মডরিচ। ২০২২ সালের কাতার বিশ্বকাপেও দলকে সেমিফাইনালে তোলেন ইতিহাসের অন্যতম সেরা এই মিডফিল্ডার।

এদিকে রিয়াল মাদ্রিদের সাবেক তারকা সার্জিও রামোসকেও দলে নেওয়ার চেষ্টা করছে আল নাসের। ৩৬ বছর বয়সী রামোস এখন পিএসজিতে আছেন। আগামী জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।

 

বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা - dainik shiksha বাংলাদেশের সবাই এক পরিবার: প্রধান উপদেষ্টা ইএফটিতে এমপিও শিক্ষকদের বেতন অক্টোবরে - dainik shiksha ইএফটিতে এমপিও শিক্ষকদের বেতন অক্টোবরে ১৫ আগস্টের ছুটি বাতিল - dainik shiksha ১৫ আগস্টের ছুটি বাতিল জীবন বিপন্ন হতে পারে, এমন অনেককেই আশ্রয় দিয়েছি: সেনাপ্রধান - dainik shiksha জীবন বিপন্ন হতে পারে, এমন অনেককেই আশ্রয় দিয়েছি: সেনাপ্রধান ইএফটিতে শিক্ষকদের অবসর-কল্যাণ ভাতা ৩০ সেপ্টেম্বরের মধ্যে - dainik shiksha ইএফটিতে শিক্ষকদের অবসর-কল্যাণ ভাতা ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই সপ্তাহেই পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত ফল - dainik shiksha এই সপ্তাহেই পঞ্চম গণবিজ্ঞপ্তির চূড়ান্ত ফল সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও উপদেষ্টা সালমান গ্রেফতার - dainik shiksha সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও উপদেষ্টা সালমান গ্রেফতার বুধবার খুলছে সব প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha বুধবার খুলছে সব প্রাথমিক বিদ্যালয় সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় - dainik shiksha সচিবের সুস্থ ছেলে ঢাবিতে পড়েছেন প্রতিবন্ধী কোটায় মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের বেতন তুলতে নতুন করণীয় দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033290386199951