আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘর পুড়ে ছাই - দৈনিকশিক্ষা

আশ্রয়ণ প্রকল্পের ১০ ঘর পুড়ে ছাই

জয়পুরহাট প্রতিনিধি |

জয়পুরহাটের পাঁচবিবিতে  আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘরে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় ঘরের আসবাবপত্রসহ প্রায় ১২ লাখ টাকার মালামাল ভষ্মিভূত হয়েছে। রোববার সকালে উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের চড়াকেশবপুর গ্রামের আশ্রয়ণ প্রকল্পে (গুচ্ছ গ্রাম) এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা দৈনিক শিক্ষাডটকমকে জানায়, সকাল পৌনে ৮ টার দিকে আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। নিমিষেই ১০টি ঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

পাঁচবিবি ফায়ার সার্ভিসের ইনচার্জ রতন হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর থেকে সর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে ক্ষয়ক্ষতি কি হয়েছে তা তদন্ত করে জানা যাবে । 

স্থানীয়রা জানান, ওই বাড়ির সদস্যরা নিজের পরনের কাপড় ছাড়া ঘর থেকে কোনো কিছুই বের করতে পারেননি। ওই পরিবারগুলোর প্রায় ১২ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

এ ঘটনার সংবাদ পেয়ে জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মারুফ আফজাল রাজন, ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিল্টন ও স্থানীয় আওয়ামীগ নেতা সামছুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত পরিবাদের মাঝে টিন, নগদ টাকাসহ খাদ্যসামগ্রী দেয়ার ঘোষণা দিয়েছেন।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.0028450489044189