আহত শিক্ষার্থীদের দেখতে ঢাকা মেডিক্যাল ঢাবি উপাচার্য - দৈনিকশিক্ষা

আহত শিক্ষার্থীদের দেখতে ঢাকা মেডিক্যাল ঢাবি উপাচার্য

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

‘জুলাই বিপ্লব’ ও আনসারদের হামলায় আহত শিক্ষার্থীদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সদ্য নিয়োগ পাওয়া উপাচার্য অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান। এ সময় শিক্ষার্থীদের চিকিৎসাসহ যেকোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন তিনি। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীদের খোঁজ-খবর নিতে গিয়ে তিনি এ আশ্বাস দেন।  

এ সময় উপাচার্যের সঙ্গে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কয়েকজন সমন্বয়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

 

ঢাবি উপাচার্য ঢামেকের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ‘জুলাই বিপ্লবে’ আহত শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক অবস্থার খোঁজ নেন এবং চিকিৎসা  সহায়তার আশ্বাস দেন। 

এছাড়া, বিপ্লবে আহত প্রতিটি শিক্ষার্থীর সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করা ও আন্দোলনে নিহত ছাত্র-জনতার পরিবারকে ডেকে তাদের সঙ্গে আলোচনা সভা করার কথাও জানান তিনি। 

আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন - dainik shiksha আইনের মারপ্যাঁচে অনিশ্চিত ১৯তম শিক্ষক নিবন্ধন ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ - dainik shiksha ‘ঢাবির ক্লাস ও পরীক্ষা শুরু হচ্ছে শিগগিরই’ হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ - dainik shiksha হাই-টেক পার্কের নাম হবে জেলার নামে: উপদেষ্টা নাহিদ দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ - dainik shiksha দীপু মনির নামে আরেক মামলা, আসামি ৬০০ স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা - dainik shiksha স্কুল-কলেজে বিশৃঙ্খলা : কোথাও জবরদস্তি কোথাও পালিয়ে থাকা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0056118965148926