ইবিতে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক - দৈনিকশিক্ষা

ইবিতে আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক

ইবি প্রতিনিধি |

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা। সোমবার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় লেক এলাকা থেকে তাদেরকে আটক করেন প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুস সালাম সেলিম ও নিরাপত্তাকর্মী তোফাজ্জল হোসেন।

পরে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। এসময় তাদেরকে বিয়ের কথা বললে অসম্মতি জানান প্রেমিকা।

জানা গেছে, আটক হওয়া প্রেমিক যুগলের একজন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। অন্যজন ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। তার বাসা খুলনার জেলার পাইকগাছার আমতলা গ্রামে।

জানা যায়, ফেসবুকে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের। গত ৪ মার্চ বিশ্ববিদ্যালয়ে আসে মেয়েটি। দেশরত্ন শেখ হাসিনা হলে ওই ছেলের এক বান্ধবীর কাছে মেয়েটি থাকতো।

জানতে চাইলে ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মেয়ে এখন আমাদের হেফাজতে আছে। মেয়ের বাবাকে টেলিফোন দেয়া হয়েছে। তার বাবা ইতোমধ্যে ক্যাম্পাসের উদ্দেশে রওনা হয়েছেন। তিনি এসে মেয়েকে নিয়ে যাবেন। এখন তাদেরকে বিয়ে দেয়া হবে কি-না সেটা তাদের পারিবারিক সিদ্ধান্ত।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ছেলেকে বিভাগের জিম্মায় ও মেয়েকে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগেও বিশ্ববিদ্যালয় লেক এলাকা সংলগ্ন পাটক্ষেত থেকে থেকে আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করা হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের তৃতীয় তলার টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় ব্যবস্থাপনা বিভাগের এক যুগলকে আটক করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037879943847656