উপজেলা নির্বাচনে প্রার্থীর সমর্থককে ছু*রিকাঘা*ত - দৈনিকশিক্ষা

উপজেলা নির্বাচনে প্রার্থীর সমর্থককে ছু*রিকাঘা*ত

দৈনিক শিক্ষাডটকম, রাজশাহী |

দৈনিক শিক্ষাডটকম, রাজশাহী: রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনের এক প্রার্থীর সমর্থককে ছুরিকাঘাত করা হয়েছে। বুধবার ভোটগ্রহণ চলাকালে বেলা ১১টার দিকে উপজেলার পারিলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর ওই ভোটকেন্দ্রটি একেবারে ফাঁকা হয়ে পড়েছে।

আহত ব্যক্তির নাম আব্দুল মোমিন (৩০)। তার বাবার নাম মো. শুকটা। পারিলা চকপাড়া গ্রামে তার বাড়ি। তিনি ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হকের সমর্থক। ঘটনার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমদাদুল হকের প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী ফারুক হোসেন ডাবলুর সমর্থকরা মোমিনকে ছুরিকাঘাত করেছেন বলে অভিযোগ। খবর পেয়ে দুপুরে পারিলা গিয়ে আহত মোমিনের রক্তমাখা কাপড় নিয়ে বসে ছিলেন চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোমিনসহ আরও কয়েকজন ঘোড়া প্রতীকের প্রার্থী সমর্থক অটোরিকশায় চড়ে ভোটকেন্দ্রে আসেন। এসময় ভোটকেন্দ্রের সামনে আনারস প্রতীকের সমর্থক পাভেল, পুলক, স্বদেশ, সাইম, শাওন, ফরহাদুল, সাগর, হৃদয়, জাকির, মনি, মোসাব্বির, সোহানসহ প্রায় ২০-২৫ জন মোমিনকে অটোরিকশা থেকে নামিয়ে মারধর শুরু করেন। এক পর্যায়ে তাকে উপুর্যুপরি ছুরিকাঘাত করা হয়। পরে তারা সরে গেলে এমদাদুল হকের সমর্থকরা আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

দুপুরে কেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটকেন্দ্রের সামনেই পারিলা বাজার। দুপুরে প্রতিটি দোকানপাট বন্ধ দেখা গেছে। বাজারে একজন মানুষও ছিলেন না। মাঝে মাঝে একজন-দুজন ভোটার কেন্দ্রে গিয়ে ভোট দিচ্ছিলেন।

ভোটকেন্দ্রের পূর্ব পাশে তালুকদীর পারিলা মোড়ে বসে ছিলেন আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকরা। আর পশ্চিম দিকে তরফ পারিলা গ্রামে বসে ছিলেন ঘোড়া প্রতীকের প্রার্থী এমদাদুল হক ও তার সমর্থকরা। এমদাদুল হক বসে থেকে প্রশাসনের কর্মকর্তাদের ফোন করে অভিযোগ করছিলেন।

তিনি বলেন, ফারুক হোসেন ডাবলুর সমর্থকেরা এ ঘটনা ঘটিয়েছে। তিনি এর বিচার চান।
অভিযোগের বিষয়ে কথা বলতে আনারস প্রতীকের প্রার্থী ফারুক হোসেন ডাবলুর মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে নম্বরটি বন্ধ পাওয়া গেছে। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার গোলাম রাব্বানী বলেন, কেন্দ্রের বাইরে কি হয়েছে তা তিনি জানেন না। কেন্দ্রের ভেতরে কিছু হয়নি। কেন্দ্রটিতে মোট ভোটার ৪ হাজার ২৫৭ জন। দুপুর ১২টা পর্যন্ত ৯২২ জন ভোট দিয়েছেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0037190914154053