একদিনে পদ্মা সেতু দিয়ে ১২ হাজার মোটরসাইকেল পার - দৈনিকশিক্ষা

একদিনে পদ্মা সেতু দিয়ে ১২ হাজার মোটরসাইকেল পার

মুন্সিগঞ্জ প্রতিনিধি |

পদ্মা সেতুতে গত ২৪ ঘণ্টায় ১২ হাজার ৪২টি মোটরসাইকেল পারাপার হয়েছে। এরমধ্যে মাওয়া প্রান্ত থেকে ৮ হাজার ৮৭৩টি ও জাজিরা প্রান্ত থেকে ৩ হাজার ১৬৯টি মোটরসাইকেল সেতু পার হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে সেতু বিভাগের অতিরিক্ত প্রকৌশলী আমিরুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছে।

সরেজমিনে দেখা যায়, টোলপ্লাজার অভিমুখের ডেডিকেটেড লেনে হাজারো মোটরসাইকেল। সারিবদ্ধভাবে এসব মোটরসাইকেল টোল দিচ্ছে।

সেতু সংশ্লিষ্টরা জানান, মাওয়া টোল প্লাজার মোটরসাইকেলের জন্য নির্ধারিত বুথসহ সাতটি বুথ দিয়ে টোল আদায় হচ্ছে। সারিবদ্ধভাবে টোল দিয়ে সহজে সেতু পাপর হচ্ছে যানবাহন।

সেতু বিভাগের অতিরিক্ত পরিচালক আমিরুল হায়দার চৌধুরী বলেন, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৭টা পর্যন্ত সেতুর দুই অংশ হয়ে এসব মোটর সাইকেল প্রমত্তা পদ্মা পাড়ি দেয়। মাওয়া প্রান্ত থেকে ৮ হাজার ৮৭৩টি ও জাজিরা প্রান্ত থেকে ৩ হাজার ১৬৯টি মোটরসাইকেল সেতু পাড়ি দেয়।

পদ্মা সেতুর উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বলেন, সেতুতে নিয়ম শৃঙ্খলার জন্য আমাদের কার্যক্রম চলছে। যেহেতু কাল কিংবা পরশু ঈদ তাই আজ ভোরে বেশ চাপ ছিল। তবে ৮টার পর থেকে সে চাপ অনেকাংশে কমে গেছে। এখন যারা আসছে তাদের আর অপেক্ষা করতে হচ্ছে না। আমাদের সদস্যরা যাত্রীদের নিয়ম মানার জন্য তাগিদ দিচ্ছে। কেউ নিয়ম না মানলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী - dainik shiksha জঙ্গি ছাত্রশিবির, ছাত্রদল সব নষ্টের চেষ্টা করেছে: আইনমন্ত্রী শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান - dainik shiksha শিক্ষার্থীদের আন্দোলনে ভর করে ধ্বংসযজ্ঞ: নৌবাহিনী প্রধান কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ - dainik shiksha কোটা সংশোধনের প্রজ্ঞাপন জারি: সব গ্রেডের চাকরিতে কোটায় ৭ তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা - dainik shiksha তিন শতাধিক পরীক্ষা পেছানোয় শিক্ষায় স্থবিরতা শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও - dainik shiksha শিক্ষা ক্যাডারদের এমপিওর তথ্য মেলেনি আজও দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে  - dainik shiksha please click here to view dainikshiksha website Execution time: 0.004892110824585