কলেজ ও স্কুলসহ ১২ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-কর্মচারি নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

কলেজ ও স্কুলসহ ১২ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-কর্মচারি নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

মুন্সীগঞ্জ সিরাজদিখানের কাজীশাল হাজীগাঁও হুমায়ুন মোল্লা উচ্চ বিদ্যালয়ে বিধিমোতাবেক একজন প্রধান শিক্ষক নিয়োগ দেয়া হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন পৌঁছাতে হবে। সভাপতি- ০১৭২৬-৯৫৫৪২৫।

এছাড়া সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক নারীশিক্ষা একাডেমী ডিগ্রি কলেজ বড়লেখা, মৌলভীবাজার-এর জন্য শূন্য পদে একজন গ্রন্থাগারিক নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা ৫০০/- টাকার পে-অর্ডার, দুই কপি ছবি ও সকল সনদের সত্যায়িত কপিসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে পারেন।  অধ্যক্ষ।

সলিমাবাদ তেবাড়িয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয়, ডাকঘর-সলিমাবাদ, উপজেলা-নাগরপুর, জেলা-টাঙ্গাইল-এর শূন্য পদে সরকারি বিধিমোতাবেক একজন সহকারি প্রধান শিক্ষক নেয়া হবে। সকল শিক্ষাগত যোগ্যতা, প্রথম এমপিও এবং অভিজ্ঞতার সনদ (কর্মরত প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত সম্মতিপত্রসহ) এর সত্যায়িত ফটোকপি, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি ও ৫০০/- টাকার ব্যাংক ড্রাফটসহ বিজ্ঞপ্তি প্রকাশের পনের দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে। প্রধান শিক্ষক- ০১৭২১-৯২৭৪১৭।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান ইনস্টিটিউট মাদারীপুর, ডাকঘর ও জেলা মাদারীপুরের জন্য একজন অধ্যক্ষ ও গ্রন্থাগার বিষয়ক ২ জন প্রভাষক নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ সভাপতি বরাবর আবেদন করুন। সভাপতি, মোবাইল- ০১৭১৬-৭৭১৮০৮।

অন্যদিকে কুনিয়া শহীদ আহসানউল্লাহ মাস্টার উচ্চ বিদ্যালয়, কুনিয়া, ডাকঘর : জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর মহানগর, গাজীপুর-এর জন্য সরকারি বিধিমোতাবেক একজন প্রধান শিক্ষক আবশ্যক (৮ম শ্রেণির অনুমতিপ্রাপ্ত এমপিওভূক্ত নয়)। আগ্রহী প্রার্থীগণকে সভাপতি বরাবর আবেদন, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ সত্যায়িত ফটোকপি এক সেট, দুই কপি পাসপোর্ট সইজের ছবিসহ আগামী ১১-০৩-২০১৭ইং তারিখ রোজ শনিবার সাক্ষাৎকারের জন্য সকাল ১০ ঘটিকায় বিদ্যালয়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা গেল। প্রধান শিক্ষক, মোবাইল-০১৮৭৮-০২৯৯০০,০১৭১১-০৪৫১৭৭।

সরকারি বিধি মোতাবেক ধলাদিয়া উচ্চ বিদ্যালয়, পো: ভাওয়াল রাজাবাড়ী, উপজেলা : শ্রীপুর, জেলা : গাজীপুর-এ একজন নিম্নমান সহকারি-কাম-কম্পিউটার অপারেটর আবশ্যক। প্রয়োজনীয় সনদপত্রের ফটোকপি, তিন কপি ছবি ও অগ্রণী ব্যাংক লি:, রাজাবাড়ী শাখা, সঞ্চয়ী হিসাব নং ৭১৮-এর অনুকূলে ৩০০/- টাকার পে-অর্ডারসহ আগামী ২৮/০২/২০১৭ইং তারিখের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো। প্রধান শিক্ষক- ০১৭১৭-২৩৮৩৪১, সভাপতি- ০১৭১৬-৬১৫৬২৬।

ঐতিহ্যবাহী ঘোষাইল উচ্চ বিদ্যালয়, পো: কঠুরী, উপজেলা: নবাবগঞ্জ, জেলা: ঢাকা- এর জন্য বিদ্যালয়ের অর্থায়নে স্নাতক পর্যায়ে ইংরেজি (৩০০) ০২ জন, বিএসসি (জীব/গণিত) ০২ জন, সহকারী শিক্ষক (খন্ডকালীন) আবশ্যক। আগ্রহী প্রার্থীদের আগামী ২০১৭ খ্রিস্টাব্দের ৯ ফেব্রুয়ারির এর মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র, মোবাইল নম্বরসহ বিদ্যালয়ে আবেদনপত্র পৌঁছানোর আহ্বান করা হল। পূর্বের আবেদনকারীগণের আবেদন করার প্রয়োজন নেই। প্রধান শিক্ষক, ০১৭২০-৮৩০১৯৯।

সরকারি বিধিমোতাবেক খয়রাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়, ডাকঘর-গঙ্গমন্ডল, দেবিদ্বার, কুমিল্লার জন্য ০১ জন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আবশ্যক। প্রার্থীদের ৩০০/- ব্যাংক ড্রাফট ও প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনের শেষ তারিখ ২০১৭ খ্রিস্টাব্দের ১৬ মার্চ পর্যন্ত। প্রধান শিক্ষক।

ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ থেকে ৭ কিলোমিটার দক্ষিণে উপজেলা সদর এবং চুনারুঘাট-সাটিয়াজুরী রাস্তার পাশে ৬ কিলোমিটার পূর্বে চাটপাড়া ফাজিল মাদ্রাসা, ডাক-রানীগাঁও, চুনারুঘাট, হবিগঞ্জ’এ সরকারি ও ইআরবি বিধিমোতাবেক অধ্যক্ষ আবশ্যক। সোনালী ব্যাংক, চুনারুঘাট শাখার উপর ১,০০০/- টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফটসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হবিগঞ্জ বরাবর আবেদন করুন। পূর্বের আবেদনকারীদের পুন:আবেদন নিষ্প্রয়োজন।

শিবচর উপজেলা সদরে অবস্থিত শিবচর নন্দকুমার মডেল ইনস্টিটিউশন, পো: বরহামগঞ্জ, উপজেলা: শিবচর, মাদারীপুর এর জন্য কারীগরি শাখায় শূন্যপদে বিধিমোতাবেক একজন কম্পিউটার কাম-অপারেটর এবং খন্ডকালীন ২ জন ইংরেজী ও ১ জন গণিত শিক্ষক আবশ্যক। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন। প্রধান শিক্ষক, ০১৭১৮-০৭৭২৭৪।

সরকারি বিধি মোতাবেক শূন্যপদে কৃষ্ণপুর কমলাময়ী উচ্চ বিদ্যালয়, লাখাই, হবিগঞ্জ এর জন্য একজন অফিস সহকারি কম্পিউটারে পারদর্শী নিয়োগ। বিজ্ঞপ্তি প্রকাশের ২৫ দিনের মধ্যে ৫০০ টাকার পোস্টাল অর্ডারসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন। প্রধান শিক্ষক, ০১৭২৪-৭৬০২২৯।

এছাড়াও সাউথ ব্রীজ ইন্টারন্যাশনাল স্কুল, সফিপুর, কালিয়াকৈর, গাজীপুরের জন্য ইংরেজীতে স্নাতকোত্তর অথবা ইংরেজিতে পারদর্শী এবং কম্পিউটার বিষয়ে ডিপ্লোমাধারী একজন করে শিক্ষক আবশ্যক। আগামী ১৫ দিনের মধ্যে দরখাস্তসহ যোগাযোগ করতে অনুরোধ করা হলো। চেয়ারম্যান, বোর্ড অব ডিরেক্টরস।

রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা - dainik shiksha রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস চলবে ৯টা-৩টা দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী - dainik shiksha দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড - dainik shiksha এইচএসসির উত্তরপত্র জমা নিচ্ছে না বোর্ড প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই - dainik shiksha প্রাথমিক বিদ্যালয় খোলার সিদ্ধান্ত শিগগিরই মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল - dainik shiksha মোবাইল ইন্টারনেট চালুর বিষয়ে সিদ্ধান্ত কাল তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha তিন সমন্বয়ক নিরাপত্তাহীনতায় ভুগছিলেন বলে ডেকে নেয়া হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0030961036682129