কাউখালীতে স্কুলের দপ্তরির বিরুদ্ধে গৃহবধূকে প্রাণনা*শের হু*মকির অভিযোগ - দৈনিকশিক্ষা

কাউখালীতে স্কুলের দপ্তরির বিরুদ্ধে গৃহবধূকে প্রাণনা*শের হু*মকির অভিযোগ

দৈনিক শিক্ষাডটকম, পিরোজপুর |

পিরোজপুরের কাউখালী উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী মো. আলাউদ্দিন মোল্লা হিরনের বিরুদ্ধে এক গৃহবধূকে অনৈতিক প্রস্তাব ও হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। 

অভিযোগে বলা হয়, ওই গৃহবধূ হিরনের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার পরিবারসহ তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। অভিযুক্ত আলাউদ্দিন আমরাজুড়ি ইউনিয়নের হরিনধারা গ্রামের মো. ইউসুব মোল্লার পুত্র।

জানা গেছে, আলাউদ্দিনের স্কুল সংলগ্ন ফ্লেক্সি লোডের দোকানে কিছুদিন আগে পশ্চিম আমরাজুড়ি গ্রামের ওই গৃহবধূ তার মোবাইলে টাকা রিচার্জের জন্য যান। এ সময় আলাউদ্দিন ওই গৃহবধূর মোবাইল নম্বরটি তার সংগ্রহে রেখে সে বিভিন্ন সময়ে ফোনে অনৈতিক সম্পর্কের জন্য কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। 

তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ভয় ভীতি ও হুমকি দিয়ে আসছে। ওই গৃহবধূ কয়েকদিন আগে সন্ধ্যার দিকে তার ট্রলারচালক স্বামীকে এগিয়ে নেয়ার জন্য স্কুল সংলগ্ন লিপি বেগমের দোকানের কাছে আসলে আলাউদ্দিন পেছন থেকে এসে ওই গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক স্কুলের দ্বিতীয় তলায় নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন। 

এ সময় ওই গৃহবধূ ডাক চিৎকার দিলে স্হানীয়রা এগিয়ে এলে আলাউদ্দিন তাকে ছেড়ে দেন। পরে বিষয়টি আলাউদ্দিন স্হানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে গৃহবধূ ও তার স্বামীকে খুন জখমের হুমকি দেয়। গৃহবধূ এর বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লার কাছে একটি লিখিত অভিযোগ দেন।

ভুক্তভোগী নারীর স্বামী রাসেল বলেন, আলাউদ্দিন আমার স্ত্রীকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দেয় এতে সে রাজি না হওয়ায় তাকে ভয়ভীতি দেখায়। বিষয়টি আমাকে জানালে আমি হিরনকে আমার স্ত্রীকে বিরক্ত না করার জন্য বললে সে আমাকে এলাকা ছাড়ার হুমকি দেয়। হিরনের অত্যাচারে আমরা অতিষ্ঠ। আমি তার বিচার চাই। 

এ বিষয়ে অভিযুক্ত আলাউদ্দিন হিরনের কাছে তার বিরুদ্ধে আনা অভিযোগের ব্যাপারে জানতে চাইলে সে এবিষয়ে কোনো কথা বলতে রাজি না বলে জানান।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মো. মনিবুর রহমান বলেন, আলাউদ্দিনের বিরুদ্ধে ওই এলাকার এক গৃহবধূ তাকে কুপ্রস্তাব ও শ্লীলতাহানি চেষ্টার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটা লিখিত অভিযোগ দিয়েছেন। আলাউদ্দিন নির্বাহী কর্মকর্তার দপ্তরে হাজির হলে তিনি তাকে ভৎসনা করে বিষয়টি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তার বেতন-ভাতা বন্ধ রাখার জন্য বলেন। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লা বলেন, আলাউদ্দিনের বিরুদ্ধে এক গৃহবধূকে কুপ্রস্তব দেয়াসহ শ্লীলতাহানি চেষ্টার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা শিক্ষা অফিসারকে বলা হয়েছে।

কারিগরি শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha কারিগরি শিক্ষকদের জুন মাসের এমপিওর চেক ছাড় এইচএসসির পদার্থ বিজ্ঞানে ভুল প্রশ্ন, নম্বর পাবেন সব পরীক্ষার্থী - dainik shiksha এইচএসসির পদার্থ বিজ্ঞানে ভুল প্রশ্ন, নম্বর পাবেন সব পরীক্ষার্থী র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে প্রশ্নফাঁসের মাধ্যমে অপরাধী বিসিএস ক্যাডার হবে মানা যায় না - dainik shiksha প্রশ্নফাঁসের মাধ্যমে অপরাধী বিসিএস ক্যাডার হবে মানা যায় না বেরোবিতে ছাত্রলীগ-কোটা আন্দোলকারীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬ - dainik shiksha বেরোবিতে ছাত্রলীগ-কোটা আন্দোলকারীদের মধ্যে সংঘর্ষ, আহত ৬ কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত কোটা নিয়ে রাষ্ট্রপক্ষের আপিল আজ - dainik shiksha কোটা নিয়ে রাষ্ট্রপক্ষের আপিল আজ কলেজে চূড়ান্ত ভর্তি প্রক্রিয়া শুরু আজ - dainik shiksha কলেজে চূড়ান্ত ভর্তি প্রক্রিয়া শুরু আজ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.005220890045166