কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ. মাদরাসায় শিক্ষক নিয়োগ - দৈনিকশিক্ষা

কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ. মাদরাসায় শিক্ষক নিয়োগ

বিজ্ঞাপন প্রতিবেদন |

ঐতিহ্যবাহী ইসলামি দ্বীনি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ.মাদরাসায়  মহানগর ক্যাম্পাসের জন্য শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

পদের নাম: 
১। আরবি প্রভাষক,
পদ সংখ্য:  ২জন
২। বাংলা প্রভাষক
পদ সংখ্য:  ১জন 
৩। ইংরেজি প্রভাষক
পদ সংখ্য:  ১জন
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ের উপর অনার্স সহ স্নাতকোত্তর ডিগ্রিতে ন্যূনতম ২য় শ্রেণি। (অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে)। 

আবেদনের সময়: বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে [email protected] মেইলে আবেদন পাঠাতে অথবা আবেদনপত্র সরাসরি অফিসে জমা দেওয়ার অনুরোধ করা হলো।

যোগাযোগ: - অধ্যক্ষ, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ. মাদরাসা, শেরশাহ, বাংলাবাজার বায়েজিদ থানাস্থ চট্টগ্রাম।

মোবাইল: 01820252420, 01844587158

শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা - dainik shiksha শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা - dainik shiksha ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা আসছে টানা ৩ দিনের ছুটি - dainik shiksha আসছে টানা ৩ দিনের ছুটি অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035469532012939