কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বিধিমোতাবেক শূন্যপদ ও সৃষ্ট শূন্য পদে জনবল কাঠামো ও এমপিও নীতিমালা (মাদরাসা) ২০১৮ইং (২৩ নভেম্বর ২০২০ইং পর্যন্ত সংশোধিত) সর্বশেষ পরিমার্জন অনুযায়ি জনবল নিয়োগ দেওয়া হবে।

যা যা প্রয়োজন-


প্রতিষ্ঠানের নাম: কালিয়া ইসলামিয়া সিনিয়র মাদরাসা

পদ সংখ্যা: ৭ টি

পদের নাম:

  1. অধ্যক্ষ- ১ জন
  2. উপাধ্যক্ষ- ১ জন (সৃষ্ট শূন্যপদ)
  3. ইবতেদায়ী প্রধান- ১ জন (শূন্যপদ)
  4. অফিস সহকারী কাম- কম্পিউটার অপারেটর- ১ জন (সৃষ্ট শূন্যপদ)
  5. অফিস সহকারী কাম- হিসাব সহকারী- ১ জন (সৃষ্ট শূন্যপদ)
  6. নিরাপত্তাকর্মী-১ জন (সৃষ্ট শূন্যপদ)
  7. আয়া- ১ জন (সৃষ্ট শূন্যপদ)

যোগ্যতা ও অভিজ্ঞতা: ১ নং অভিজ্ঞতা পদের উপাধ্যক্ষ/সহকারী অধ্যাপক পদে তিন বছরের অভিজ্ঞতা এবং প্রভাষক হিসেবে (আরবী বিষয়সমূহে) ৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা অথবা দাখিল মাদরাসার সুপার হিসেবে ৫ বছরের অভিজ্ঞতা এবং (আরবী বিষয়সমূহে) ১০ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা। ২ নং পদের অভিজ্ঞতা সহকারী অধ্যাপক পদে ৩ বছরের অভিজ্ঞতা এবং প্রভাষক (আরবী বিষয়সমূহ) ০৯ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা অথবা দাখিল মাদরাসার সুপার/সহ-সুপার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা এবং দাখিল পর্যায়ে (আরবী বিষয়সমূহে) দশ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা।  ৩ নং পদের অভিজ্ঞতা ইবতেদায়ী মৌলভী পদে ৮ বছরের অভিজ্ঞতা, বয়স: সর্বোচ্চ ৩৫ বছর। ৪ নং পদের শিক্ষাগত যোগ্যতা আলিম/এইচএসসি/সমমান ও অভিজ্ঞতা আরবী কম্পিউটার অপারেটিংয়ে আবশ্যিকভাবে নির্ধারিত দক্ষতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ-৩৫ বছর। ৫ নং পদের শিক্ষাগত যোগ্যতা: আলিম/এইচএসসি/সমমান। বয়স: সর্বোচ্চ: ৩৫ বছর। ৬ ও ৭ নং পদের শিক্ষাগত যোগ্যতা: জেডিসি/জেএসসি/সমমান। বয়স সর্বোচ্চ: ৩৫ বছর।
চাকরির ধরন: ফুল-টাইম

কর্মস্থল: ডাকঘর: কচুয়া, উপজেলা: সখিপুর, জেলা: টাঙ্গাইল।

বেতন স্কেল: ১ নং পদের বেতন গ্রেড-৫, ২ নং পদের বেতন গ্রেড-৬, ৩ নং পদের বেতন গ্রেড-১১, ৪ ও ৫ নং পদের গ্রেড-১৬, ৬ ও ৭ নং গ্রেড-২০।

আবেদন প্রক্রিয়া: ৪, ৫, ৬ ও ৭নং ক্রমিকে ইনডেক্সধারীদের জন্য সমপদে বয়স শিথিলযোগ্য। এক কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ পদের জন্য ২,৫০০/-,

উপাধ্যক্ষ পদের জন্য ২,০০০/- , ইবতেদায়ী প্রধান পদের জন্য ১,৮০০/-, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম-হিসাব সহকারী পদের জন্য ১,৫০০/- , নিরাপত্তাকর্মী ও আয়া পদের জন্য ৫০০/- অফেরতযোগ্য পোস্টাল অর্ডারসহ সভাপতি বরাবর আবেদন করতে হবে।
আবেদনের শেষ সময়: বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অফিস চলাকালীন সময়ে সভাপতি বরাবর আবেদন করতে হবে।

এখনই মেডিক্যাল কলেজ খোলার চিন্তাভাবনা নেই: মহাপরিচালক - dainik shiksha এখনই মেডিক্যাল কলেজ খোলার চিন্তাভাবনা নেই: মহাপরিচালক বিকেলে চালু হচ্ছে মোবাইল ইন্টারনেট - dainik shiksha বিকেলে চালু হচ্ছে মোবাইল ইন্টারনেট নাশকতাকারীদের বিশেষ আদালতের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে - dainik shiksha নাশকতাকারীদের বিশেষ আদালতের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে বন্ধই থাকছে ফেসবুক টিকটক, প্রতিনিধিদের তলব - dainik shiksha বন্ধই থাকছে ফেসবুক টিকটক, প্রতিনিধিদের তলব রাবিতে এমফিল-পিএইচডিতে ভর্তি আবেদনের শেষ সময় ৩০ জুলাই - dainik shiksha রাবিতে এমফিল-পিএইচডিতে ভর্তি আবেদনের শেষ সময় ৩০ জুলাই স্কুলের টিন দিয়ে প্রধান শিক্ষকের বাড়ির গেট - dainik shiksha স্কুলের টিন দিয়ে প্রধান শিক্ষকের বাড়ির গেট দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032229423522949