গণভবনে রওশন এরশাদ - দৈনিকশিক্ষা

গণভবনে রওশন এরশাদ

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে গেছেন জাতীয় সংসদের বিরোধীদলের নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় গণভবনে প্রবেশ করেন তিনি। তার সঙ্গে রয়েছেন ছেলে সাদ এরশাদ, মুখপাত্র কাজী মামুনুর রশীদ ও সাবেক জাপা নেতা মসিউর রহমান রাঙা।

এর আগে গত ১৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী কুশল বিনিময় করেন এবং রওশন এরশাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের আত্মা-দুরাত্মা-মহাত্মা প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর - dainik shiksha প্রশ্নফাঁস: শিক্ষকদের শাস্তির বেশি বেশি প্রচার চায় অধিদপ্তর সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট - dainik shiksha সরকারি কলেজে তীব্র শিক্ষক সংকট লাশের রাজনীতি বিতাড়িত করবো - dainik shiksha লাশের রাজনীতি বিতাড়িত করবো বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে - dainik shiksha বিদেশে প্রশিক্ষণ কতোটা দেশের স্বার্থে সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - dainik shiksha সহিংসতায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.01580810546875