গ্রেফতার করলে আ*ত্ম*হত্যার হু*মকি আদম তমিজীর - দৈনিকশিক্ষা

গ্রেফতার করলে আ*ত্ম*হত্যার হু*মকি আদম তমিজীর

দৈনিকশিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : রাজধানীর গুলশান-২ এর ১১১ নম্বর রোডে হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হকের বাসায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দেন তিনি। পরে তাকে গ্রেফতার না করে ফিরে যান র‌্যাবের সদস্যরা।

এদিন রাত সাড়ে ১১ টার দিকে তমিজী হককে গ্রেফতার না করার বিষয়টি জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। তিনি বলেন, রাত ৯টার দিকে র‌্যাব–১ এর একটি দল আদম তমিজী হকের বাসায় অভিযান শুরু করে। একপর্যায়ে গ্রেফতার করা হলে আত্মহত্যার হুমকি দেন তমিজী। এমনকি স্ত্রীকেও হত্যার হুমকি দেন এই ব্যবসায়ী। সবকিছু মিলিয়ে পরিস্থিতি স্বাভাবিক না থাকায় তাকে গ্রেফতার করা হয়নি।

খন্দকার আল মঈন বলেন, এক বিদেশি নাগরিক তমিজীর বাসায় অবস্থান করছেন। তবে তিনি তার বন্ধু বলে জানা যায়। 

ওই লাইভে দেখা যায়, তমিজী তার বাসার বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করছেন। লাইভে শ্রমিকদেরও ডাকেন তিনি। 

তমিজী হকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন এমন খবরে তার বাসায় অভিযান চালায় র‌্যাব। গুলশানের ১১১ নম্বর রোডের ৮নম্বর ওই বাসাটি ঘিরে রাখা হয়েছে। 

সম্প্রতি রাজনৈতিক বিভিন্ন ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে সরকারের সমালোচনা করেন তমিজী হক। প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য ও যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কথিত উপদেষ্টা মিয়ান আরেফির সঙ্গে যোগসাজশের অভিযোগও রয়েছে তার। 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0031020641326904