ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার - দৈনিকশিক্ষা

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

শেরপুর প্রতিনিধি |

শেরপুরের ঝিনাইগাতীতে ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক কলেজছাত্রীকে (১৯) ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা শাহরিয়ার খান ওরফে শাওনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার একটি গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাহরিয়ার খান ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। এর আগে গতকাল সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে শাহরিয়ার খানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার এজাহারে বলা হয়েছে, গত শনিবার রাতে উপজেলার একটি গ্রামে ওই ছাত্রীর বাড়িতে ‘ধর্ষণচেষ্টার’ ঘটনা ঘটে।

মামলার এজাহারে বলা হয়েছে, ছাত্রলীগ নেতা শাহরিয়ার খান পারিবারিকভাবে তাঁদের পূর্বপরিচিত। গত শনিবার রাত ১১টার দিকে শাহরিয়ার ওই ছাত্রীর বাড়িতে যান। ঘরে ঢুকে ওই ছাত্রীর মায়ের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। ঘর থেকে বের হয়ে তিনি উঠানে বসে থাকা ছাত্রীর মুখ চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন। ছাত্রীর চিৎকারে তাঁর মা–বাবা ঘর থেকে বেরিয়ে এলে শাহরিয়ার ওই ছাত্রীকে হুমকি দিয়ে চলে যান।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া আজ মঙ্গলবার সকালে বলেন, গতকাল বিকেলে ছাত্রলীগ নেতা শাহরিয়ার খানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন ওই ছাত্রী। পরে এটা মামলা হিসেবে রেকর্ড করা হলে শাহরিয়ারকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহরিয়ারকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে জানতে চাইলে ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে, তারাই ভালো বলতে পারবে। তবে তিনি এই বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0047879219055176