ছাত্র আন্দোলনে গুলি: উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গ্রেফতার - দৈনিকশিক্ষা

ছাত্র আন্দোলনে গুলি: উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম, চট্টগ্রাম |

চট্টগ্রামের পটিয়ায় ছাত্র আন্দোলনে গুলি করে হত্যাচেষ্টার মামলায় পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কোরবান আলীকে (৩৬) গ্রেফতার করেছে র‍্যাব-৭।গত বৃহস্পতিবার রাতে পালানোর সময় গোপন তথ্যের ভিত্তিতে নগরের চান্দগাঁও থানার রাস্তার মাথা এলাকা থেকে র‍্যাব অভিযান চালিয়ে কোরবান আলীকে গ্রেফতার করে।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব।

গত ৪ আগস্ট ছাত্র-জনতার আন্দোলন চলাকালে হামলা চালান আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় তাদের অনেককে গুলি চালাতেও দেখা গেছে। সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হন। এর মধ্যে ২০ জন ছিলেন গুলিবিদ্ধ। অধিকাংশ ছিলেন মাদরাসা শিক্ষার্থী। 

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ উল আলম জানান, কোরবান আলীসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে পটিয়া থানায় গত ২৭ আগস্ট একটি হত্যাচেষ্টা মামলা হয়েছে। 

জিজ্ঞাসাবাদে কোরবান আলী স্বীকার করেছেন, ৪ আগস্ট পটিয়া পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন আরাকান রোড এলাকায় দেশি এবং বিদেশি আগ্নেয়াস্ত্র দিয়ে শিক্ষার্থীদের উপর হামলায় অংশ নেন তিনি।

অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে - dainik shiksha অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ - dainik shiksha জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - dainik shiksha বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা - dainik shiksha হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল - dainik shiksha পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0048019886016846