জবিতে ৩৬ মণ্ডপে সরস্বতী পূজা - দৈনিকশিক্ষা

জবিতে ৩৬ মণ্ডপে সরস্বতী পূজা

দৈনিক শিক্ষাডটকম, জবি |

দৈনিক শিক্ষাডটকম, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রতিবছরই ধর্মীয় উৎসব হিসেবে জাঁকজমকপূর্ণভাবে সরস্বতী পূজার উদযাপন হয়ে থাকে। এ বছরও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বৃহৎ পরিসরে সরস্বতী পূজার আয়োজন করা হয়েছে। বুধবার ক্যাম্পাসে বিভাগ, ইনিস্টিটিউট ও হল মিলে মোট ৩৬টি মণ্ডপে পূজা উদযাপন করা হবে।

মঙ্গলবার দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল।

তিনি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, প্রতি বছর আমরা সরস্বতী পূজা বৃহৎ পরিসরে উদযাপন করি। এ বছর বিভাগ, ইনিস্টিটিউট ও হল মিলে ৩৬টি মণ্ডপে পূজা করা হচ্ছে। সব প্রস্তুতি নেয়া হয়েছে। মণ্ডপগুলো সাজানো হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জোরদার থাকবে। থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠানও।


 
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সরস্বতী পূজা উপলক্ষে প্রক্টরিয়াল বডি ও পুলিশ প্রশাসনের সাথে মিটিং করা হয়েছে। পূজায় সবাই সতর্ক অবস্থানে থাকবে। সুষ্ঠুভাবেই পূজা উদযাপন সম্ভব হবে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032651424407959