জমকালো আয়োজনে চবি সাংবাদিকতা অ্যালামনাইয়ের পুনর্মিলনী - দৈনিকশিক্ষা

জমকালো আয়োজনে চবি সাংবাদিকতা অ্যালামনাইয়ের পুনর্মিলনী

দৈনিক শিক্ষাডটকম, চট্টগ্রাম |

দৈনিক শিক্ষাডটকম, চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ)-এর উদ্যোগে জমকালো আয়োজনে বার্ষিক পুনর্মিলনী-২০২৪ সম্পন্ন হয়েছে।  

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) নগরের ফয়ে'স লেকস্থ কনকর্ড সী-ওয়ার্ল্ডে ছয় শতাধিক সাবেক-বর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

 এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি, অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ও প্রথম ব্যাচের শিক্ষার্থী রওশন আক্তার সোমা।

সিইউসিএজেএএ'র সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম শিমুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বর্তমান কর্মকাণ্ড ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর মিলন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ১ম সহ-সভাপতি মোহাম্মদ ফজলুল করিম ও সহ-সভাপতি পারভেজ মো. চৌধুরী।  

এ সময় সিইউসিএজেএএ কার্যকরী পরিষদের সহ-সভাপতি মিয়া মোহাম্মদ আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক তন্ময় মজুমদার, সাংগঠনিক সম্পাদক রাশেদ এইচ চৌধুরী, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, প্রচার, প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক মুহাম্মদ রাশেদুল ইসলাম, ছাত্রকল্যাণ ও সমাজসেবা সম্পাদক মো. মাসুদ পারভেজ মিলাদ ও কার্যকরী সদস্য দিলরুবা আক্তার রেণু উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলো এস. আলম গ্রুপ এবং জিপিএইচ ইস্পাত।

দিনব্যাপী নানা অনুষ্ঠানমালায় ছিল- বোটে চড়ে ফয়েস লেকে ভ্রমণ, সী-ওয়ার্ল্ডের রাইড উপভোগ ও জলকেলি, ঐতিহ্যবাহী মেজবান, সাবেক-বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ, স্বনামধন্য সঙ্গীত শিল্পীদের পরিবেশনা, আকর্ষণীয় র‍্যাফেল ড্র প্রভৃতি।  

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032927989959717