ড. মুহাম্মদ ইউনূসকে বিসিএস জেনারেল এডুকেশন অ্যাসোসিয়েশনের অভিনন্দন - দৈনিকশিক্ষা

ড. মুহাম্মদ ইউনূসকে বিসিএস জেনারেল এডুকেশন অ্যাসোসিয়েশনের অভিনন্দন

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বিশ্ব ক্রীড়া জগতের সর্বোচ্চ সম্মান অলিম্পিক লরেলে ভূষিত হওয়ায় নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূসকে অভিনন্দন জানিয়েছে বিসিএস জেনারেল এডুকেশন অ্যাসোসিয়েশন।

 বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শত শহীদের আত্মাহুতি আর ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানের স্বপ্ন বাস্তবায়নে বিশ্ব ব্যক্তিত্ব নোবেল জয়ী ড. মুহাম্মদ ইউনূসের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান হিসেবে মনোনয়নে অ্যাসোসিয়েশনটি প্রাণঢালা অভিনন্দন ও গভীর সন্তোষ প্রকাশ করছে। বুধবার (৭ আগস্ট) প্রকাশিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

সংগঠনটি গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্বৈরাচারবিরোধী এই সংগ্রামের আত্মদানকারী প্রাণপ্রিয় শিক্ষার্থীসহ সব শহীদদের স্মরণ করছে। তারা প্রত্যাশা করছে, এই আন্দোলনের শহীদদের বৈষম্যহীন ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনের স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্যে তার নেতৃত্বে অন্তর্বর্তীকালীন সরকার ঐতিহাসিক ভূমিকা পালন করবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয় বিগত সরকারের প্রশ্রয়ে রাষ্ট্রব্যবস্থায় স্বৈরাচার ও লুটেরাগোষ্ঠীর উদ্ভব এদেশের জনসাধারণের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। অ্যাসোসিয়েশনটি বিশ্বাস করে, এই আন্দোলনের স্বপ্নবাজ তরুণরা সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে রাষ্ট্র পুনর্গঠন ও দুর্নীতিমুক্ত সমাজ বিনির্মাণে সক্ষম হবে। তারা নতুন প্রজন্মকে জ্ঞান ও দক্ষতায় উত্তীর্ণ করবে এবং এই প্রজন্ম বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে অনন্য উচ্চতায় অধিষ্ঠিত করবে।

 

দেশের শিক্ষাব্যবস্থা ও উচ্চশিক্ষার দায়িত্বে নিয়োজিত বিসিএস জেনারেল এডুকেশন দীর্ঘদিনের বঞ্চনা ও অবহেলাকে পাশে ঠেলে শহীদদের স্বপ্ন এবং নব অন্তর্বর্তীকালীন সরকারের শিক্ষাসংস্কার ও বাস্তবায়নের সকল কর্মসূচি সফল করে তোলার জন্য সততা ও দক্ষতার সঙ্গে এগিয়ে যাবে।

অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান - dainik shiksha অন্তর্বর্তী সরকারের শপথ বৃহস্পতিবার রাত ৮টায়: সেনাপ্রধান প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া - dainik shiksha প্রতিহিংসা নয়, ভালোবাসায় নতুন বাংলাদেশ গড়তে হবে : খালেদা জিয়া আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা - dainik shiksha আবারো স্থগিত এইচএসসি পরীক্ষা বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি - dainik shiksha বাংলাদেশ ব্যাংক গভর্নরের ফাঁসি দাবি শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ - dainik shiksha শেকৃবি উপাচার্য, সহ-উপাচার্য ও প্রক্টরের পদত্যাগ ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী - dainik shiksha ঢাবির হলে উঠতে পারবেন না যেসব শিক্ষার্থী পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা - dainik shiksha পরিচ্ছন্নতা ও ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0035848617553711