ঢাকা ডেন্টালের নতুন অধ্যক্ষ ডা. পরিমল চন্দ্র মল্লিক - দৈনিকশিক্ষা

ঢাকা ডেন্টালের নতুন অধ্যক্ষ ডা. পরিমল চন্দ্র মল্লিক

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

ঢাকা ডেন্টাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে প্রতিষ্ঠানটির রেডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. পরিমল চন্দ্র মল্লিককে দায়িত্ব দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। রোববার (২৯ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব দুর-রে-শাহওয়াজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারে কর্মরত নিম্নবর্ণিত কর্মকর্তাদেরকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো। রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

প্রজ্ঞাপনে আরো বলা হয়, বদলি বা পদায়নকৃত কর্মকর্তারা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল হতে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর বদলিকৃত কর্মস্থলে মুভ ইন হবেন। বর্ণিত কর্মকর্তাগণ যোগদানের পর পিডিএস আপডেট করবেন। পদায়নকৃত কর্মকর্তার যোগদানপত্র স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ শাখার ই-মেইল [email protected] a প্রেরণ করবেন বলেও নির্দেশনা দেয়া হয় প্রজ্ঞাপনে।

ডা. পরিমল চন্দ্র মল্লিক ছাড়াও দুই চিকিৎসককে একই প্রজ্ঞাপনে পদায়ন দেয়া হয়েছে। এর মধ্যে কুমিল্লা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে মেডিক্যালটির বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডা. মির্জা মুহাম্মদ তাইয়েবুল ইসলামকে এবং কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের অধ্যাপক ডা. মো. নাজমুল আলম খানকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদে পদায়ন করা হয়েছে।

শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা - dainik shiksha শিক্ষা ভবন থেকে পরিচালককে বের করে দিয়ে তালা শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৯ অক্টোবর ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা - dainik shiksha ভোট নিয়ে সেনাপ্রধানের বক্তব্য সরকারের মতামত না: প্রধান উপদেষ্টা আসছে টানা ৩ দিনের ছুটি - dainik shiksha আসছে টানা ৩ দিনের ছুটি অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি - dainik shiksha অনার্স ১ম বর্ষ পরীক্ষার নতুন সূচি সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে - dainik shiksha সরকারি হাইস্কুলের শিক্ষক-কর্মচারীদের বদলি আবেদন যেভাবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0063269138336182