ঢাবিতে আন্তবিভাগ সাঁতার প্রতিযোগিতা - দৈনিকশিক্ষা

ঢাবিতে আন্তবিভাগ সাঁতার প্রতিযোগিতা

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) দিনব্যাপী আন্তঃবিভাগ সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ঢাবি উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সহশিক্ষা কার্যক্রম বিশেষ করে ক্রীড়া ক্ষেত্রে সাঁতার অন্যতম। নিয়মিত সাঁতার কাটলে শরীর ও মস্তিষ্কের কর্মক্ষমতা বেড়ে যায় এবং মানসিক প্রশান্তি জাগে। ক্রীড়া কার্যক্রমের উন্নয়নের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা বৃদ্ধিতে সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাঁতার ও ওয়াটারপোলো কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ শাইখ ইমতিয়াজের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য এস. এম. বাহালুল মজনুন, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার, কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, এই প্রতিযোগিতায় পৃথক ৪টি ইভেন্টে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003004789352417