ঢাবিতে সামাজিক বিজ্ঞানে উচ্চতর গবেষণা পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ কোর্স বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

ঢাবিতে সামাজিক বিজ্ঞানে উচ্চতর গবেষণা পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ কোর্স বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

ঢাবিতে সামাজিক বিজ্ঞানে উচ্চতর গবেষণা পদ্ধতি বিষয়ে ৫ সপ্তাহব্যাপী ৪১তম প্রশিক্ষণ কোর্সের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ঢাবিশ্ববিদ্যালয়।

উক্ত কোর্সে অংশগ্রহণের জন্য অনার্স/মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে এবং অনার্স পর্যায়ে ন্যূনতম সিজিপিএ ২.৫ অথবা ২য় শ্রেণী থাকতে হবে। মাস্টার্স পর্যায়ে অধ্যয়নরত শিক্ষার্থীগণ আবেদন করতে পারবেন।

সপ্তাহে ৩ (তিন) দিন— শনি, সোম ও বুধ বিকাল ৫.৩০ হতে রাত ৮.৩০ পর্যন্ত কোর্সটি পরিচালিত হবে। এমফিল ও পিএইচডি প্রোগ্রামে অংশগ্রহণ করতে ইচ্ছুক শিক্ষার্থীদের ক্ষেত্রে কোর্সটি বিশেষভাবে সহায়ক হবে।
কোর্স ফি : ১২,০০০ টাকা।

নির্দিষ্ট রেজিস্ট্রেশন ফরম পূরণ করে আগামী ২০ জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দের মধ্যে অর্থনৈতিক গবেষণা ব্যুরো অফিসে সরাসরি অথবা ই-মেইলের ([email protected]) আবেদন করতে হবে। 

কোর্স শুরুর তারিখ ২২ জুলাই।

রেজিস্ট্রেশন ফরম, কোর্স কন্টেন্ট ও কোর্স সম্পর্কিত বিস্তারিত তথ্য ব্যুরোর (www.berdu.ac.bd)- এই ওয়েবসাইট এ পাওয়া যাবে। 
বিস্তারিত নিচে-

 

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0026609897613525