ঢাবি ও দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের চুক্তি সই - দৈনিকশিক্ষা

ঢাবি ও দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের চুক্তি সই

দৈনিক শিক্ষাডটকম, ঢাবি |

দৈনিক শিক্ষাডটকম, ঢাবি : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজনেস স্ট্যাডিজ অনুষদ ও দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের মধ্যে সম্প্রতি একটি চুক্তি সই হয়েছে। ঢাবির বিজনেস স্ট্যাডিজ অনুষদে এ আয়োজন করা হয়। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই চুক্তির আওতায় বিজনেস স্ট্যাডিজ অনুষদের শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি দেওয়া হবে। এ ক্ষেত্রে প্রাধান্য পাবে শিক্ষার্থীদের মেধা ও পারিবারিক আয়।

বিজনেস স্ট্যাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন এবং দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের সভাপতি চৌধুরী মোহাম্মদ হানিফ সোয়েব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।  

ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন– ঢাবির সিনেট সদস্য সোনালী ব্যাংকের সাবেক এমডি ও সিইও এবং দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. আতাউর রহমান প্রধান, ব্যাংক এশিয়া লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. আরফান আলী, দবির-সোহানী-সুরাইয়া ফাউন্ডেশনের সচিব ও সালমা গ্রুপের নির্বাহী পরিচালক অবসর প্রাপ্ত এয়ার কমোডোর এ কে এম রফিক উদ্দিন প্রমুখ।

যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ - dainik shiksha যাত্রাবাড়ীতে অবরোধ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে - dainik shiksha সারাদেশে কমপ্লিট শাটডাউন চলছে সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন - dainik shiksha সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0050899982452393