তেজগাঁও কলেজ ও সেইবরের মধ্যে চুক্তি - দৈনিকশিক্ষা

তেজগাঁও কলেজ ও সেইবরের মধ্যে চুক্তি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে দেশের সর্ববৃহৎ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান তেজগাঁও কলেজের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেড-এর মাঝে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

মঙ্গলবার কলেজের হলরুমে দুই পক্ষের প্রতিনিধিদের উপস্থিতিতে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। এ অনুষ্ঠানে তেজগাঁও কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো. হারুন অর রশিদ এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেড এর সিইও অ্যান্ড কান্ট্রি জেনারেল ম্যানেজার মো. সাইফুল হক সমঝোতা স্মারকে সাক্ষর করেন।

এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে এই বিভাগের শিক্ষার্থীদের এয়ার টিকিটিং, হোটেল বুকিং, এয়ারপোর্ট ম্যানেজম্যান্ট, ফ্লাইট ইনভেন্টরি ম্যানেজমেন্ট সিস্টেমসহ বিভিন্ন বিষয়ে ব্যবহারিক প্রশিক্ষণের সু্যোগ তৈরি হবে যার ফলে পর্যটন শিল্পে দেশি ও বিদেশি দক্ষ মানবসম্পদ তৈরিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের চেয়ারম্যান আজিজুর রহমান এবং সেইবর ট্রাভেল নেটওয়ার্ক বাংলাদেশ লিমিটেডের জেনারেল ম্যানেজার সেলস মো. আযাদ বারকাত, ডেপুটি ম্যানেজার কাস্টমার সাপোর্ট অ্যান্ড ট্রেইনিং এস এম জোবায়ের, সিনিয়র ম্যানেজার টেকনিক সাপোর্ট মো. শাহাবুল আলম এবং অ্যাসিস্ট্যান্ট কাস্টমার সাপোর্ট অ্যান্ড ট্রেইনিং সাইফুল্লার রাব্বি।

 

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0097520351409912