দাওয়াত কার্ডে নাম শেষে লেখায় শিক্ষককে পেটালেন আওয়ামী লীগ নেতা - দৈনিকশিক্ষা

দাওয়াত কার্ডে নাম শেষে লেখায় শিক্ষককে পেটালেন আওয়ামী লীগ নেতা

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

রূপগঞ্জে ওয়াজ মাহফিলের পোস্টার ও দাওয়াতপত্রে নাম নিচে লেখায় ক্ষিপ্ত হয়ে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের স্থানীয় এক নেতা ও সমর্থকদের বিরুদ্ধে। গতকাল দুপুরে উপজেলার কাঞ্চন বাজারে ঘটনাটি ঘটে। আহত আবুল কালাম আজাদ স্থানীয় ছাত্তার জুট মিলস উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

আহত আবুল কালাম বলেন, ২৩ ফেব্রুয়ারি হাটাবো এলাকাবাসীর উদ্যোগে কবরস্থানের উন্নয়নের জন্য তারা একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। দাওয়াতপত্রে অতিথি হিসেবে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির নাম নিচে লেখা হয়। এতে ক্ষিপ্ত হয়ে কলি ও তার সহযোগী বাছির, মতিউর, লোহা শাহিন, মঞ্জুর, মতিন, খোকনসহ ১০-১২ জন লোহার রড দিয়ে তাকে মারধর করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রূপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

এ ঘটনায় শিক্ষকের ছোট ভাই আতাউল রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত গোলাম রসুল কলি মুঠোফোনে জানান, তার সমর্থক মতিনের সঙ্গে শিক্ষক আজাদের কথা কাটাকাটি হয়। এ সময় একটু হাতাহাতির ঘটনা ঘটে। পরে তিনি ঘটনার মীমাংসা করে দেন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ জানান, শিক্ষককে মারধরের ঘটনাটি শুনেছি। ওই ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029909610748291