নকল সরবরাহ করে আটক যুবক ছাড়া পেলেন মুচলেকায় - দৈনিকশিক্ষা

নকল সরবরাহ করে আটক যুবক ছাড়া পেলেন মুচলেকায়

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের চিলমারীতে চলমান এসএসসি ও দাখিল পরিক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করায় এক যুবককে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাজারভিটা ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে নকল সরবরাহের সময় হাতেনাতে ওই যুবককে আটক করে দায়িত্বরত পুলিশ সদস্যরা। 

ওই যুবকের নাম  মো. হাবিবুল্লাহ (১৮)। তিনি উপজেলার রমনা মডেল ইউনিয়নের জোড়গাছ মন্ডলপাড়া এলাকার মো. আব্দুর রহিমের  ছেলে। 

আটকের বিষয়টি দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করে চিলমারী মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, বৃহস্পতিবার (১১ মে) পরীক্ষা শুরুর পর কেন্দ্রে কক্ষে নকল সরবরাহের সময় সেখানকার কর্তব্যরত পুলিশ সদস্য হাবিবুল্লাহকে হাতেনাতে আটক করে। পরে তাকে ইউএনওর অফিস কার্যালয়ে পাঠানো হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ওই যুবকের মুচলেকায় স্বাক্ষর নিয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কলেজ শিক্ষকের জিম্মায় দেয়া হয়েছে।  

এর আগে পরীক্ষায় একই কেন্দ্রে নকল সবরাহের দায়ে ৭ দিন বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছিলো। এরও আগে ওই একই কেন্দ্র থেকে নকল সরবরাহের অভিযোগ উঠলেও মাদরাসার অফিস সহায়কসহ তিনজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.021883010864258