নগদের মাধ্যমে রেমিট্যান্স আনলে ১০০ টাকা পর্যন্ত বোনাস - দৈনিকশিক্ষা

নগদের মাধ্যমে রেমিট্যান্স আনলে ১০০ টাকা পর্যন্ত বোনাস

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত টাকা দেশে পাঠানো আরো বেশি উপভোগ্য করেছে দেশের অন্যতম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। এখন প্রবাসী বাংলাদেশিরা নগদের মাধ্যমে দেশে রেমিট্যান্স পাঠালে সরকারি দুই দশমিক পাঁচ শতাংশ ইনসেনটিভের সঙ্গে নগদের দেয়া বোনাসও উপভোগ করতে পারবেন।

নগদের দেয়া এই অফারের আওতায় একজন প্রবাসী তার রেমিট্যান্স নগদে পাঠালে ১০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন। ১০ হাজার বা তার বেশি টাকা রেমিট্যান্স পাঠিয়ে এই অফার উপভোগ করতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা।

রেমিট্যান্সের বিপরীতে একজন নগদ গ্রাহক এক কর্মদিবসের মধ্যে বোনাস তার অ্যাকাউন্টে পেয়ে যাবেন। সম্প্রতি শুরু হওয়া এই ক্যাম্পেইন আগামী ৩১ অক্টোবর পর্যন্ত কার্যকর থাকবে। নগদের ফুল প্রোফাইল ওয়ালেট এবং অ্যাকটিভ ওয়ালেট এই অফার উপভোগ করতে পারবে।

বাংলাদেশ ব্যাংক থেকে রেমিট্যান্স আনার অনুমোদন পাওয়ার পর থেকে নগদ প্রবাসী বাংলাদেশিদের কাছে একটি বিশ্বস্ত নাম। প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থ দেশে থাকা পরিবারের কাছে খুব দ্রুত, নিরাপদে ও কম খরচে পাঠাতে পারছেন। যে কারণে প্রবাসী বাংলাদেশিদের পরিবারকে কোনো কর্মদিবসের জন্য অপেক্ষা করতে হয় না। বছরের ৩৬৫ দিন ২৪ ঘণ্টা নগদের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করা যায়। যে কারণে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে যে কেউ খুব দ্রুত দেশে রেমিট্যান্স পাঠাতে পারবেন।

নগদের এই অফারের বিষয়ে কোম্পানির উপব্যবস্থাপনা পরিচালক মো. সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘দেশের বৈদেশিক মুদ্রার অন্যতম ভিত্তিই হচ্ছে রেমিট্যান্স। প্রবাসীদের কষ্টার্জিত টাকা লিগ্যাল চ্যানেলে দেশে পাঠাতে উৎসাহিত করতে নগদ এই বোনাস ক্যাম্পেইন চালু করেছে। আমরা আশা করি এই ক্যাম্পেইনের মাধ্যমে দেশে রেমিট্যান্স প্রবাহ আরো বৃদ্ধি পাবে।’

 

শিক্ষক দিবসে একরাশ হতাশা - dainik shiksha শিক্ষক দিবসে একরাশ হতাশা শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটি বাতিলের জোর দাবি - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটি বাতিলের জোর দাবি ঢাকা নার্সিং কলেজে শিক্ষার্থী-স্টাফদের হাতাহাতি, আ*হত ৫ - dainik shiksha ঢাকা নার্সিং কলেজে শিক্ষার্থী-স্টাফদের হাতাহাতি, আ*হত ৫ অধ্যক্ষকে মারধর করে পদত্যাগপত্রে সই করিয়ে নিলো দুর্বৃত্তরা - dainik shiksha অধ্যক্ষকে মারধর করে পদত্যাগপত্রে সই করিয়ে নিলো দুর্বৃত্তরা শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা - dainik shiksha শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শিক্ষা উপদেষ্টা মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ না হলে দেশ পিছিয়ে যাবে - dainik shiksha মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ না হলে দেশ পিছিয়ে যাবে বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা - dainik shiksha বেতন ও বিবেকের স্বাধীনতায় পিছিয়ে বাংলাদেশের শিক্ষকরা দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল - dainik shiksha দেশের সবচেয়ে দুর্বল জায়গা শিক্ষাব্যবস্থা: ফখরুল কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি - dainik shiksha কিন্ডারগার্টেন নিবন্ধন বিধিমালা বাতিল করে নতুন প্রজ্ঞাপন দাবি কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.011596202850342