নগদে অ্যাড মানি করে জিতে নিন ‘জাওয়ান’ সিনেমার টিকিট - দৈনিকশিক্ষা

নগদে অ্যাড মানি করে জিতে নিন ‘জাওয়ান’ সিনেমার টিকিট

নিজস্ব প্রতিবেদক |

দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ ব্যাংক ও কার্ড থেকে ২ হাজার টাকা বা তার বেশি অ্যাড মানি করলে বলিউড সুপারস্টার শাহরুখ খানের সিনেমা ‘জাওয়ান’-এর টিকিট পুরস্কার পাওয়া যাবে। আগামী ১ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত এই ক্যাম্পেইন চালু থাকবে। ক্যাম্পেইন চলাকালে নগদ গ্রাহকেরা ‘জাওয়ান’ সিনেমার কয়েক হাজার টিকিট জিতে নিতে পারবেন।

প্রতি টিকিট বিজয়ীকে দুটি করে টিকিটি দেয়া হবে, যাতে নগদ গ্রাহক তার ভালোবাসার মানুষকে নিয়ে সিনেমা উপভোগ করতে পারেন। এই ক্যাম্পেইনে নগদের সব গ্রাহক অংশ নিতে পারবেন, অফার উপভোগের জন্য অবশ্যই গ্রাহকের নগদ ওয়ালেট ফুল প্রোফাইলে থাকতে হবে। 

‘জাওয়ান’ সিনেমার টিকিট পুরস্কার পেতে নগদ গ্রাহকদের প্রথমে নগদ ওয়ালেটের ‘অ্যাড মানি’ অপশনে যেতে হবে, এরপর মোবাইল অ্যাপে থাকা ‘ব্যাংক টু নগদ’ অথবা ‘কার্ড টু নগদ’ অপশন বাছাই করতে হবে। এবার গ্রাহককে তার পছন্দের ব্যাংক, মাস্টার কার্ড বা ভিসা কার্ড থেকে নগদ ওয়ালেটে ২ হাজার টাকা বা তার বেশি অ্যাড মানি করতে পারবেন। বর্তমানে দেশের ৩৬টি ব্যাংকের সাথে নগদের পার্টনারশিপ রয়েছে।

ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমদ্ বলেন, ডিজিটাল লেনদেনে গ্রাহকদের উৎসাহিত করতে আমরা নিয়মিতভাবে বিভিন্ন ধরনের ক্যাম্পেইন চালু করছি। এই ক্যাম্পেইনটিও তেমনই একটি। সরকার ২০২৭ খ্রিষ্টাব্দের দেশের ৭৫ শতাংশ ক্যাশলেস করার লক্ষ্য নিয়ে এগোচ্ছে, এ বিষয়টি মাথায় রেখে নগদ আরো বেশি সুযোগ-সুবিধা দিয়ে গ্রাহকদের ঘরে বসে ডিজিটাল আর্থিক লেনদেন করার সুযোগ তৈরি করে দিচ্ছে।

প্রসঙ্গত, ক্যাশলেস সোসাইটি গড়ার জন্য দেশের এই রূপান্তরকে আরো গতিশীল করতে সম্প্রতি শেষ হওয়া বিএমডব্লিউ ক্যাম্পেইনের মতো এ ধরনের বেশকিছু মেগা পেমেন্ট ক্যাম্পেইন করেছে নগদ। বর্তমানে মোবাইল রিচার্জে প্রতি সপ্তাহে সেডান কার জেতার ক্যাম্পেইন চলছে নগদে, যেখানে ৫০ টাকা বা তার বেশি টাকা রিচার্জ করলে গ্রাহক জিতে নিতে পারেন একটি সেডান কার। এই ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0036888122558594