নারায়ণগঞ্জে ইমামের কক্ষে মিলল কিশোরের ঝুলন্ত লাশ - দৈনিকশিক্ষা

নারায়ণগঞ্জে ইমামের কক্ষে মিলল কিশোরের ঝুলন্ত লাশ

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

নারায়ণগঞ্জের ফতুল্লা নারায়ণগঞ্জ প্রতিনিধি নারায়ণগঞ্জের ফতুল্লায় এক ইমামের কক্ষ থেকে বিল্লাল হোসেন (১৭) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে ফতুল্লার লালপুর পৌষারপুকুর পাড় এলাকার একটি মসজিদে ইমামের কক্ষ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত বিল্লাল পৌষারপুকুর আল আমিনবাগ এলাকার কারখানা শ্রমিক আলমগীর হোসেনের ছেলে।

মসজিদের মুয়াজ্জিন রেদওয়ান হোসেন বলেন, এশার আজানের সময় বিল্লাল মসজিদ থেকে একটি ব্যাটারি চুরি করে পালাচ্ছিল। সিঁড়িতেই তাকে আটক করা হয়। বিষয়টি মসজিদের ইমামকে জানালে তিনি বলেন, নামাজ শেষ হওয়ার আগপর্যন্ত তাকে কক্ষে আটকে রাখতে এবং নামাজ শেষে কমিটির হাতে তাকে সোপর্দ করতে। এরপর তাকে ইমাম মহিউদ্দিনের কক্ষে আটকে রেখে সবাই নামাজ পড়তে যান। পর মসজিদ কমিটির লোকজন নিয়ে কক্ষে ঢুকে তাকে ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়।

এদিকে বিল্লালের নানি লাল বানু বলেন, ‘বিল্লাল গার্মেন্টসে কাজ করত। বিল্লাল এই মসজিদে প্রায়ই নামাজ পড়তে আসে। রাতে খবর পাইসি, সে গলায় ফাঁস দিসে। বিল্লাল তো ফাঁসি দেওনের মতো পোলা না। আমি এইটার বিচার চাই।’ ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আবু হানিফ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাকী সব বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগ একসঙ্গে : শিক্ষা উপদেষ্টা - dainik shiksha বাকী সব বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগ একসঙ্গে : শিক্ষা উপদেষ্টা আমি আশ্বাস দিচ্ছি, নবম শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা উপদেষ্টা - dainik shiksha আমি আশ্বাস দিচ্ছি, নবম শ্রেণির শিক্ষার্থীদের শিক্ষা উপদেষ্টা শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন প্রয়োজন : এহছানুল হক মিলন - dainik shiksha শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন প্রয়োজন : এহছানুল হক মিলন পদত্যাগে বাধ্য হয়েছেন ৪৯ হিন্দু শিক্ষক - dainik shiksha পদত্যাগে বাধ্য হয়েছেন ৪৯ হিন্দু শিক্ষক শিক্ষাগুরুর মর্যাদা কবিতাটি পাঠ্যবই থেকে বাদ দিয়েছিলেন কামাল চৌধুরী - dainik shiksha শিক্ষাগুরুর মর্যাদা কবিতাটি পাঠ্যবই থেকে বাদ দিয়েছিলেন কামাল চৌধুরী কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.012172937393188