নিখোঁজের ২ দিন পর ছাত্রীর ম*র*দে*হ উদ্ধার - দৈনিকশিক্ষা

নিখোঁজের ২ দিন পর ছাত্রীর ম*র*দে*হ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি |

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় নিখোঁজের দুই দিন পর বাড়ির পাশে থাকা একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ইয়াছমিন আক্তার মোহনা (১৪) নামের এক স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২১ অক্টোবর) সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

  

জানা যায়, নিহত মোহনা একই এলাকার মকবুল হোসেনের মেয়ে। সে বড়দাপ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

গত ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে মায়ের সঙ্গে ঝগড়া হয় মোহনার। এর পর অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায় সে। রাত হওয়ার পরেও বাড়িতে না ফেরায় রাতে বাবা মকবুল হোসেন থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনার দুইদিন পর আজ শনিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে থাকা পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পরিচয় নিশ্চিত করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মুসা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর বিস্তারিত কারণ জানা যাবে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0050790309906006