নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ - দৈনিকশিক্ষা

নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

নীলফামারী প্রতিনিধি |

প্রতি বছরের মতো এবারও নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে স্কুল মাঠ প্রাঙ্গনে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন ও মশাল প্রজ্জলনের মাধ্যমে এ প্রতিযোগিতার সূচনা করা হয়। 

পরে শিক্ষার্থীদের প্যারেড ও মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেন শিক্ষক-অভিভাবক ও অতিথি এবং ছাত্ররা।

প্রতিযোগিতা শেষে দুপুরে তাদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। 

নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম রব্বানীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মির্জা মুরাদ হাসান বেগ। 

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান চৌধুরী দুলাল, শিক্ষক-শিক্ষিকা, অবসরপ্রাপ্ত শিক্ষক, ছাত্র ও অভিভাবকরা।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003122091293335