নৌবাহিনীর অধীনে ৫৫ জনের চাকরি - দৈনিকশিক্ষা

নৌবাহিনীর অধীনে ৫৫ জনের চাকরি

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

বাংলাদেশ নৌবাহিনীর অধীনে নারায়ণগঞ্জ ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস (ডিইডব্লিউ) লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটির ১২ পদে ৫৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা সরাসরি/কুরিয়ারে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম ও সংখ্যা: হিসাব সহকারী (অডিট-সংক্রান্ত কাজের জন্য), ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: হিসাববিজ্ঞানে স্নাতক ডিগ্রি। বাংলা ও ইংরেজি টাইপে পারদর্শী এবং মাইক্রোসফট অফিস পরিচালনায় দক্ষতা থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা: উপসহকারী প্রকৌশলী, ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকারি অথবা সরকার অনুমোদিত যেকোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন শিপবিল্ডিং/মেকানিক্যাল/সিভিল/উড টেকনোলজি। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

পদের নাম ও সংখ্যা: সুপারভাইজার (কার্পেন্ট্রি), ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকারি অথবা সরকার অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান থেকে কার্পেন্ট্রি-সংশ্লিষ্ট ট্রেড কোর্স। এ ছাড়া দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

পদের নাম ও সংখ্যা: সুপারভাইজার (পেইন্ট), ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকারি অথবা সরকার অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান থেকে পেইন্ট-সংশ্লিষ্ট ট্রেড কোর্স। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

পদের নাম ও সংখ্যা: সুপারভাইজার (মেকানিক্যাল, ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকারি অথবা সরকার অনুমোদিত যেকোনো প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল-সংশ্লিষ্ট ট্রেড কোর্স। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (ওয়েল্ডার), ১২টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ৮ম শ্রেণি পাস। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন। LR/BV ক্লাস সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ডিইডব্লিউটিটিসি থেকে প্রশিক্ষণপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (ফিটার), ৫টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ৮ম শ্রেণি পাস। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন। LR/BV ক্লাস সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ডিইডব্লিউটিটিসি থেকে প্রশিক্ষণপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (ইলেকট্রিশিয়ান), ৯টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ৮ম শ্রেণি পাস। সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড কোর্সসম্পন্ন/ইলেকট্রিক্যাল লেভেল-১/লেভেল-২/লেভেল-৩ কোর্সসম্পন্ন। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে সংশ্লিষ্ট কাজে ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। ডিইডব্লিউটিটিসি থেকে প্রশিক্ষণপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (পেইন্টার), ৫টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ৮ম শ্রেণি পাস। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে পেইন্টিং কাজে ন্যূনতম ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (ওয়েল্ডার), ৫টি।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (পাইপ ফিটার), ১২টি।

পদের নাম ও সংখ্যা: শ্রমিক (শ্যাফ্‌ট ফিটার), ২টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ৮ম শ্রেণি পাস। দেশি অথবা বিদেশি শিপইয়ার্ডে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ২-৩ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। LR/BV ক্লাস সার্টিফিকেটধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। ডিইডব্লিউটিটিসি থেকে প্রশিক্ষণপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: চুক্তিভিত্তিক নিয়োগের ক্ষেত্রে মূল বেতনের সঙ্গে অন্যান্য ভাতাদি, বোনাস এবং দৈনিকভিত্তিক নিয়োগের ক্ষেত্রে দৈনিক বেতন/ মজুরি, ভাতাদি ও বোনাস ডিইডব্লিউ লিমিটেডের নিজস্ব বেতন/মজুরি কাঠামো, নিয়োগ নীতিমালা ও প্রচলিত নিয়মানুযায়ী (প্রযোজ্য ক্ষেত্রে) দেওয়া হবে।

আবেদনের প্রয়োজনীয় তথ্য 

আগ্রহী প্রার্থীকে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের ছবি, নাগরিকত্ব/জাতীয়তা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জন্মনিবন্ধন, শিক্ষাগত যোগ্যতার সনদ/প্রত্যয়নপত্র এবং সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা-সংক্রান্ত সব সনদপত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা

ব্যবস্থাপনা পরিচালক বরাবর ‘ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লি, বাংলাদেশ নৌবাহিনী, সোনাকান্দা, বন্দর-১৪১০, বন্দর, নারায়ণগঞ্জ’।

আবেদনের শেষ তারিখ: ১৭ সেপ্টেম্বর ২০২৪।

ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির পাঠ্যবই মুদ্রণের টেন্ডার বাতিল - dainik shiksha ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণির পাঠ্যবই মুদ্রণের টেন্ডার বাতিল সরকারি ২১ কলেজে নতুন অধ্যক্ষ - dainik shiksha সরকারি ২১ কলেজে নতুন অধ্যক্ষ সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা - dainik shiksha সৃজনশীলেই হবে ২০২৬ খ্রিষ্টাব্দের মাধ্যমিকের পরীক্ষা বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি - dainik shiksha বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষাপ্রতিষ্ঠানে যেসব কর্মসূচি একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর - dainik shiksha একাদশের রেজিস্ট্রেশন শুরু ১৫ সেপ্টেম্বর উপবৃত্তি কর্মসূচির প্রশিক্ষণ পাচ্ছেন ৫০০ শিক্ষক - dainik shiksha উপবৃত্তি কর্মসূচির প্রশিক্ষণ পাচ্ছেন ৫০০ শিক্ষক এনটিআরসিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ মফিজুর - dainik shiksha এনটিআরসিএর নতুন চেয়ারম্যান মোহাম্মদ মফিজুর ছাত্রলীগ নেত্রীরাও স্কুল-মাদ্রাসা অডিটের দায়িত্বে - dainik shiksha ছাত্রলীগ নেত্রীরাও স্কুল-মাদ্রাসা অডিটের দায়িত্বে রাজধানীর সরকারি সাত কলেজ নিয়ে ঢাবি অধ্যাপকের নতুন প্রস্তাব - dainik shiksha রাজধানীর সরকারি সাত কলেজ নিয়ে ঢাবি অধ্যাপকের নতুন প্রস্তাব সেপ্টেম্বরে লিখিত পরীক্ষার ফল, ভাইভা অক্টোবর - dainik shiksha সেপ্টেম্বরে লিখিত পরীক্ষার ফল, ভাইভা অক্টোবর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0061969757080078