পদ্মায় ব্যাংক-রেলওয়ে কর্মকর্তার মর*দেহ উদ্ধার, নিখোঁজ স্কুলছাত্র - দৈনিকশিক্ষা

পদ্মায় ব্যাংক-রেলওয়ে কর্মকর্তার মর*দেহ উদ্ধার, নিখোঁজ স্কুলছাত্র

দৈনিক শিক্ষাডটকম, মুন্সীগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের পদ্মায় গোসলে নেমে নিখোঁজ জুয়েল রানা ও আহমেদ রাজুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছে মাইলস্টোন স্কুলের ছাত্র রিয়াদ রামিন আরিদ। তাকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।  

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় প্রথমে জুয়েল রানা ও পরে রাজুর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

দিঘিরপাড় পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আনসার উজ্জামান এ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, নিখোঁজ তিনজনের মধ্যে ঢাকা ব্যাংক কর্মকর্তা জুয়েল রানা (৪০) ও বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজুর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও এক স্কুলছাত্র নিখোঁজ রয়েছে। 

এর আগে বিকেলে ঢাকা থেকে বেড়াতে আসা ৩০-৩৫ জন একটি ট্রলার নিয়ে পদ্মা নদী ঘুরতে বের হন। এ সময় ধানকোড়ার কাছে ট্রলার থামিয়ে ১০-১২ জন গোসলে নামেন। এদের মধ্যে তিনজন পদ্মায় তলিয়ে যান।

‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ - dainik shiksha ‘ছাত্রলীগ করে, ওকে মেরে ফেল’ সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ শিক্ষার্থীদের নিরাপত্তায় সবাইকে নজর রাখার আহ্বান প্রধানমন্ত্রীর - dainik shiksha শিক্ষার্থীদের নিরাপত্তায় সবাইকে নজর রাখার আহ্বান প্রধানমন্ত্রীর কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের - dainik shiksha কমপ্লিট শাটডাউন ঘিরে কাউকে সহিংসতা করতে দেওয়া হবে না: কাদের শিক্ষকদের প্রশিক্ষণের সম্মানী নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষকদের প্রশিক্ষণের সম্মানী নিয়েও প্রতারণা দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0032320022583008