পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু - দৈনিকশিক্ষা

পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক:  পরীক্ষা দিতে যাওয়ার পথে দুই মোটরসাইকেলের সংঘর্ষে কলেজছাত্র শিপন ইসলাম প্রাণ হারিয়েছে। টাঙ্গাইলের ভূঞাপুরে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু সেতুর পূর্ব-ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কের ছাব্বিশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এছাড়া সড়ক দুর্ঘটনায় সাত স্থানে আরও সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নারী, গাজীপুরের কালীগঞ্জ ও টঙ্গীতে যুবকসহ দুজন, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অটোযাত্রী, দিনাজপুরের বিরামপুরে ব্যবসায়ী, ভোলার চরফ্যাশনে পুলিশ সদস্য এবং নাটোরের বড়াইগ্রামে কৃষক রয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর অনুযায়ী-

ভূঞাপুর (টাঙ্গাইল) : নিহত শিপন ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের চরবিহারী গ্রামের আজিজুর রহমানের ছেলে। তিনি ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের ডিগ্রি প্রথমবর্ষের পরীক্ষার্থী ছিলেন। মঙ্গলবার সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে ঘাটাইল জিবিজি সরকারি কলেজ কেন্দ্রে ফাইনাল পরীক্ষা দিতে যাচ্ছিলেন। পথে ছাব্বিশায় মোটরসাইলের সংঘর্ষে আহত হন পাঁচজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে শিপনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা : উপজেলার মুন্সীগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মধুমালা নামের নারী নিহত হয়েছেন। মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সকালে মুন্সীগঞ্জের সোনাতনপুর সড়কে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। মধুমালা উপজেলার কাঁটাভাঙা গ্রামের বাবুল আক্তারের স্ত্রী।

কালীগঞ্জ ও টঙ্গী পশ্চিম (গাজীপুর) : কালীগঞ্জে লরি-মোটরসাইকেল সংঘর্ষে যুবক হামিদ নিহত হয়েছেন। উপজেলার টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল সড়কের বাইপাস মোড়সংলগ্ন রাস্তায় মঙ্গলবার দুর্ঘটনাটি ঘটে। হামিদ উপজেলার নাগরী ইউনিয়নের মধ্যপাঞ্জরা গ্রামের আ. হাসেমের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি। এদিকে টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির চাকায় পিষ্ট হয়ে অজ্ঞাতনামা ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে গাজীপুর বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ সময় উত্তেজিত জনতা মহাসড়কের উভয় পাশ অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) : বিজয়নগর উপজেলায় মোটরসাইকেল-অটো সংঘর্ষে যাত্রী জিতু মিয়া নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বিজয়নগর-ব্রাহ্মণবাড়িয়া সড়কের দত্তখোলায় এ দুর্ঘটনা ঘটে। জিতু বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের বড়খোলার কয়লান মিয়ার ছেলে।

বিরামপুর (দিনাজপুর) : বিরামপুর উপজেলায় পিকআপ চাপায় ব্যবসায়ী জাহির উদ্দিন নিহত হয়েছেন। তিনি উপজেলার পলিপ্রাগপুর ইউনিয়নের টাটকপুর (নয়াপাড়া) গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে। বাইসাইকেলে বাড়ি ফেরার পথে সোমবার তিনি দুর্ঘটনার শিকার হন।

চরফ্যাশন (ভোলা) : চরফ্যাশনে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য মোসলে উদ্দিনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার দুলারহাট থানার আবু বক্করপুর ইউনিয়নের হাসানগঞ্জ গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে এবং বরগুনায় এএসআই পদে কর্মরত ছিলেন। রোববার বিকালে শশীভূষণের নতুন বাজার পাওয়ার গ্রিড অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তিনি চিকিৎসাধীন ছিলেন।

বড়াইগ্রাম (নাটোর) : বড়াইগ্রামে মোটরসাইকেলের ধাক্কায় কৃষক আকতার হোসেন প্রাণ হারিয়েছেন। সোমবার বিকালে উপজেলার মাড়িয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। আকতার উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে।

সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ - dainik shiksha সিটি কর্পোরেশন এলাকাভূক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা - dainik shiksha দেশের সব ফাজিল ও কামিল মাদ্রাসা বন্ধের নির্দেশনা সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ - dainik shiksha সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ কলেজসমূহ অনির্দিষ্টকাল বন্ধ সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠান অনির্দিষ্টকাল বন্ধ ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত - dainik shiksha ১৮ জুলাইয়ের এইচএসসি ও সমমান পরীক্ষা স্থগিত আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা - dainik shiksha আতঙ্কে হল ছাড়ছেন শিক্ষার্থীরা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে - dainik shiksha ঢাকা কলেজের সামনে সংঘর্ষে নিহত শিক্ষার্থীর পরিচয় মিলেছে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003633975982666