পলাতক সদস্যদের ধরতে সহযোগিতা চাইলেন ডিএমপি কমিশনার - দৈনিকশিক্ষা

পলাতক সদস্যদের ধরতে সহযোগিতা চাইলেন ডিএমপি কমিশনার

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

গত জুলাই-আগস্ট মাসে ছাত্র-জনতার আন্দোলন দমাতে যে সব পুলিশ সদস্য নানা ভূমিকা রেখেছেন এবং গত ৫ আগস্টের পর কর্মস্থলে যোগ না দিয়ে গা ঢাকা দিয়েছেন তাদের ধরতে আমজনতার সহযোগিতা চেয়েছেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার মাইনুল হাসান।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

তিনি বলেন, অনেকে হয়তো আত্মগোপনে থেকে এদিক সেদিক পালিয়ে গেছেন। আমরা চাই সমাজের সব স্তরের মানুষ আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করবে। তারা কোথায় আছে। আমরা চেষ্টা করব আপনারাও আমাদের সহযোগিতা করুন। 

গত পাঁচ আগস্ট রাজধানীর বিভিন্ন থানায় যে সব ঘটনা ঘটেছে এবং যেসব পুলিশ সদস্য নিহত হয়েছে এসকল ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে। আরও মামলা হবে বলে জানান ডিএমপি কমিশনার।

তিনি বলেন, ঢাকার যাত্রাবাড়ী এবং উত্তরা পূর্ব থানায় যেসব ঘটনা ঘটেছে এগুলোতে পুলিশ কেস হয়েছে। অন্যান্য কেস রুজু হওয়ার অপেক্ষায় আছে।

পুলিশ এখনো ভালোভাবে কাজ শুরু করতে পারেনি জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ কর্মবিরতিতে ছিল কিন্তু আবার কাজ শুরু করেছে। দুর্গাপূজাকে কেন্দ্র করে আমাদের ওপর অর্পিত দায়িত্ব দৃঢ় মনোবল নিয়ে পালন করব। এতে কোনো ব্যত্যয় ঘটবে না।

এসময় প্রধান উপদেষ্টার বিশেষ সহকারী মাহফুজ আলম ও ডিএমপি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্গাপূজার ছুটি নিয়ে নতুন ঘোষণা - dainik shiksha দুর্গাপূজার ছুটি নিয়ে নতুন ঘোষণা প্রকৌশল গুচ্ছের ক্লাস শুরু ২৮ অক্টোবর - dainik shiksha প্রকৌশল গুচ্ছের ক্লাস শুরু ২৮ অক্টোবর আবু সাঈদকে সন্ত্রাসী আখ্যা: এবার সেই ঊর্মির বিরুদ্ধে মামলা - dainik shiksha আবু সাঈদকে সন্ত্রাসী আখ্যা: এবার সেই ঊর্মির বিরুদ্ধে মামলা দুর্গাপূজায় স্কুল-কলেজ বন্ধ ১১ দিন, অফিস ৩ দিন - dainik shiksha দুর্গাপূজায় স্কুল-কলেজ বন্ধ ১১ দিন, অফিস ৩ দিন কোটি শিক্ষক-শিক্ষার্থীর প্রাণের দাবি স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর - dainik shiksha কোটি শিক্ষক-শিক্ষার্থীর প্রাণের দাবি স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ ১৫ অক্টোবর - dainik shiksha এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ ১৫ অক্টোবর আবু সাঈদকে সন্ত্রাসী আখ্যা: শিক্ষার্থীদের বিক্ষোভের পর সেই ম্যাজিস্ট্রেটকে বরখাস্ত - dainik shiksha আবু সাঈদকে সন্ত্রাসী আখ্যা: শিক্ষার্থীদের বিক্ষোভের পর সেই ম্যাজিস্ট্রেটকে বরখাস্ত সার্ভার জটিলতায় এমপিওর আবেদনে ভোগান্তি - dainik shiksha সার্ভার জটিলতায় এমপিওর আবেদনে ভোগান্তি শেখ হাসিনার পরিবারের নামে সোয়াশ কলেজ স্কুল মাদরাসা - dainik shiksha শেখ হাসিনার পরিবারের নামে সোয়াশ কলেজ স্কুল মাদরাসা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.003943920135498