পুলিশের ব্যারিকেড ভেঙে বাইতুল মোকাররমের সামনে আন্দোলনকারীরা - দৈনিকশিক্ষা

পুলিশের ব্যারিকেড ভেঙে বাইতুল মোকাররমের সামনে আন্দোলনকারীরা

আমাদের বার্তা, ঢাবি |

কোটা সংস্কার আন্দোলনকারীদের ঠেকাতে জিরো পয়েন্টে ব্যারিকেড ভেঙে বাইতুল মোকাররমের সামনে অবস্থান নিয়েছেন কোটা আন্দোলনকারীরা।

রোববার (১৪ জুলাই) বেলা পৌনে ২টায় ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মিছিল নিয়ে শাহবাগ, মৎস ভবন, পল্টন হয়ে গুলিস্তানে অবরোধ করেন শিক্ষার্থীরা।  

জিরো পয়েন্টে পুলিশের ব্যারিকেড ভাঙার আগে কয়েক দফায় কোটা সংস্কার আন্দোলনের সমন্বয়কদের সঙ্গে পুলিশের সমঝোতা করতে দেখা যায়। পরে সংবাদমাধ্যমকে আন্দোলনের অন্যতম সমন্বয়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসনাত আব্দুল্লাহ বলেন, আমাদের পক্ষ থেকে ১০ সদস্যবিশিষ্ট একটি প্রতিনিধিদল রাষ্ট্রপ্রতি বরাবর স্মারকলিপি দিতে যাবে। সে পর্যন্ত আন্দোলনকারীরা এখানে অবস্থান নেবেন। এর কিছুক্ষণ পরেই পুলিশের ব্যারিকেড ভেঙে জিরো পয়েন্ট থেকে সরে এসে গুলিস্তানে অবস্থান নেয়।

 

কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha কৃষি গুচ্ছের ভর্তি পরীক্ষা স্থগিত র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0057249069213867