বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - দৈনিকশিক্ষা

বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান

আমাদের বার্তা প্রতিবেদক |

দেশের উত্তর-পূর্বাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য গুগল ডকসে ৫ সেপ্টেম্বরের মধ্যে পাঠানোর নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। শুধুমাত্র সংশ্লিষ্ট জেলার শিক্ষা কর্মকর্তারা  তথ্য পাঠাবেন। অন্য কোনো কর্মকর্তা- কর্মচারীকে এই তথ্য না পাঠানোর জন্য বলা হয়েছে।

রোববার(১ সেপ্টেম্বর) অধিদপ্তরের মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইং এক চিঠির মাধ্যমে এ নির্দেশনা দেয়।

চিঠিতে বলা, বর্তমানে বর্ষার অতিবৃষ্টির কারণে ভারতের উজান থেকে নেমে আসা পানিতে দেশের ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর, চাঁদপুর, চট্টগ্রাম, খাগড়াছড়ি, রাঙ্গামাটি, ব্রাহ্মণবাড়িয়া, মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট ও সুনামগঞ্জ জেলায় ভয়াবহ বন্যায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে।

এমন পরিস্থিতিতে, জেলা-উপজেলায় কোনো শিক্ষাপ্রতিষ্ঠান বন্যায় ক্ষতিগ্রস্ত হয়ে থাকলে তার তথ্য সংযুক্ত গুগল ডকস লিঙ্কে আগামী ৫ সেপ্টেম্বরের মধ্যে পাঠানোর জন্য অনুরোধ করা হলো। উল্লেখ্য যে, কেবলমাত্র সংশ্লিষ্ট জেলার জেলা শিক্ষা কর্মকর্তারা গুগল লিঙ্কে তথ্য পাঠাবেন। সংশ্লিষ্ট জেলার জেলা শিক্ষা কর্মকর্তা ব্যতীত অন্য কোনো কর্মকর্তা- কর্মচারীকে গুগল লিঙ্কে তথ্য না পাঠানোর জন্য নির্দেশনা দেয়া হলো। বিষয়টি অতীব জরুরি।

গুগল লিঙ্ক https://shorturl.at/qhZ0R

বয়স ৯ না হলে ষষ্ঠ শ্রেণিতে রেজিস্ট্রেশন নয় - dainik shiksha বয়স ৯ না হলে ষষ্ঠ শ্রেণিতে রেজিস্ট্রেশন নয় প্রাথমিকের ডিজিকে অপসারণে পঞ্চম দিনের আন্দোলন - dainik shiksha প্রাথমিকের ডিজিকে অপসারণে পঞ্চম দিনের আন্দোলন বিচার বিভাগ সংস্কারের বিরুদ্ধে মেক্সিকোতে শিক্ষার্থীদের সমাবেশ - dainik shiksha বিচার বিভাগ সংস্কারের বিরুদ্ধে মেক্সিকোতে শিক্ষার্থীদের সমাবেশ মাধ্যমিকে আবারও বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ ফিরছে - dainik shiksha মাধ্যমিকে আবারও বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ ফিরছে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান - dainik shiksha বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের তথ্য আহ্বান ‘মিনিস্ট্রি অডিটর’ হতে আগ্রহী হাজারো শিক্ষা ক্যাডার ! - dainik shiksha ‘মিনিস্ট্রি অডিটর’ হতে আগ্রহী হাজারো শিক্ষা ক্যাডার ! মাদরাসা শিক্ষকদের আগস্ট মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের আগস্ট মাসের এমপিওর চেক ছাড় শিক্ষাপ্রতিষ্ঠানে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি পাওয়া কর্মচারীদের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি পাওয়া কর্মচারীদের তথ্য আহ্বান এমপিওবিহীন ৩য় শিক্ষকদের বাদ পড়ার কারণ জানতে চায় অধিদপ্তর - dainik shiksha এমপিওবিহীন ৩য় শিক্ষকদের বাদ পড়ার কারণ জানতে চায় অধিদপ্তর সৃজনশীল পদ্ধতির পরীক্ষা ফিরছে - dainik shiksha সৃজনশীল পদ্ধতির পরীক্ষা ফিরছে অষ্টম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha অষ্টম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১০ সেপ্টেম্বর দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0066671371459961