বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - দৈনিকশিক্ষা

বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর

দৈনিক শিক্ষাডটকম, বরিশাল |

বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে থানায় হামলা ও ভাঙচুর চালিয়েছে একদল শিক্ষার্থী।  তবে এ ঘটনায় কোন হতাহত হয়নি বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা। বর্তমানে সেখানে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে নগরীর কোতোয়ালি থানায় এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে নগরীর সদর রোডে বরিশাল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের ২ গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জেরে সংঘর্ষ হয়।

পরবর্তীতে ভুক্তভোগী শিক্ষার্থী বরিশাল কোতোয়ালী মডেল থানায় ফোন করে সহায়তা চায়। পুলিশের ঘটনাস্থলে আসতে বিলম্ব হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রাতে থানায় ঢুকে অতর্কিত হামলা ও বিক্ষোভ শুরু করে।

এ সময় পুলিশের একটি স্কুটির লুকিং গ্লাস ও পুলিশের জব্দকৃত একটি পিকআপ ভ্যান ভাংচুর করা হয়। পরবর্তীতে সেনাবাহিনীর উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শিক্ষার্থীদের নিজেদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪০-৫০ জন শিক্ষার্থী থানায় হামলা করে৷  এসময় আমাদের কয়েকটি যানবাহন ও থানার জানালা-দরজার গ্লাস ভাঙচুর করা হয়।

তিনি আরো জানান, পরবর্তীতে সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এলে হামলাকারীরা অধিকাংশ পালিয়ে যায়। আটককৃতকে কয়েকজনকে পরবর্তীতে অভিভাবকের জিম্মায় ছেড়ে দিয়েছে সেনাবাহিনী।

অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে - dainik shiksha অধ্যক্ষের অনুপস্থিতিতে শিক্ষকদের বেতন সভাপতির একক স্বাক্ষরে জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ - dainik shiksha জোর করে পদত্যাগ, ভালো নেই স্ট্রোক করা সেই অধ্যক্ষ বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর - dainik shiksha বরিশালে থানায় শিক্ষার্থীদের হামলা-ভাঙচুর হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা - dainik shiksha হাজিরা মেশিন কাজে আসেনি ১৬৯ বিদ্যালয়ে, গচ্চা ৩৭ লাখ টাকা পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল - dainik shiksha পদ্মার ভাঙনে বিলীনের শঙ্কায় দুই স্কুল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.006309986114502