বাংলাদেশকে বিজয় দিবসের শুভেচ্ছা রোনালদোর ক্লাবের - দৈনিকশিক্ষা

বাংলাদেশকে বিজয় দিবসের শুভেচ্ছা রোনালদোর ক্লাবের

দৈনিকশিক্ষা ডেস্ক |

ক্রিস্টিয়ানো রোনালদোর বয়স ৩৯ হতে বাকি আর কয়েক মাস। বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে করছেন একের পর এক রেকর্ড। দুর্দান্ত পারফরম্যান্সে মন জয় করেছেন কোটি কোটি ভক্ত-সমর্থকের। রোনালদো যে ক্লাবেই যান না কেন, তাঁর ম্যাচ দেখতে অধীর আগ্রহে বসে থাকেন বিশ্বের নানা প্রান্তের ভক্ত-সমর্থকেরা।

রোনালদো নামের ‘ওজনটাও’ যেন গত ১১ মাসে ভালোই বুঝতে পেরেছে আল-নাসর। পর্তুগিজ তারকা ফরোয়ার্ডের কোনো রেকর্ড, স্মরণীয় মুহূর্ত—সবই সামাজিক মাধ্যমে দ্রুত পোস্ট করে দেয় আল-নাসর। এমনকি বিভিন্ন দেশের জাতীয় দিবসগুলোতেও শুভেচ্ছা জানাতে ভুল করে না সৌদি ক্লাবটি। দেরিতে হলেও গতকাল বাংলাদেশের ৫২তম বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছে আল-নাসর। বাংলাদেশ সময় গতকাল রাত ৯টা ৫৮ মিনিটে এক পোস্টে সৌদি ক্লাবটি লিখেছে, ‘বাংলাদেশের সব বন্ধুকে বিজয় দিবসের শুভেচ্ছা।’ সঙ্গে ক্লাবটি জুড়ে দিয়েছে বাংলাদেশের পতাকা। যে কার্ড আল-নাসর পোস্ট করেছে, সেখানে রয়েছে বাংলাদেশের পতাকা, জাতীয় স্মৃতিসৌধসহ আরও অনেক কিছু। কার্ডে ইংরেজিতে লিখেছে, ১৬ ডিসেম্বর বাংলাদেশ। এরপর বাংলায় লিখেছে শুভ বিজয় দিবস। 

আল-নাসরে আসার পর রোনালদো প্রথমে খেই হারিয়ে ফেলেছিলেন ঠিকই। ধীরে ধীরে তিনি মানিয়ে নিয়েছেন। গত আগস্টে প্রথমবারের মতো আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপ জিতেছে আল-নাসর। রোনালদো সেই টুর্নামেন্টে করেন ৬ গোল। সৌদি প্রো লিগে বর্তমানে তারা আছে পয়েন্ট তালিকার দুইয়ে।

গত ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবসেও শুভেচ্ছা জানিয়েছিল আল-নাসর। বাংলাদেশের পতাকার ছবি দিয়ে আল-নাসর তাদের ফেসবুক পেজে লিখেছিল, ‘বাংলাদেশের সবাইকে শুভেচ্ছা। শুভ স্বাধীনতা দিবস বাংলাদেশ।’ আল-নাসরের শুভেচ্ছা বার্তার প্রশংসা করছেন নেটিজেনরা। বাংলাদেশের পক্ষ থেকেও সৌদি ক্লাবটিকে অনেকে ধন্যবাদও জানিয়েছিলেন।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029659271240234